kalerkantho

রবিবার । ১০ মাঘ ১৪২৭। ২৪ জানুয়ারি ২০২১। ১০ জমাদিউস সানি ১৪৪২

ইউনাইটেড ইসলামী পার্টির চেয়ারম্যানের গাড়িতে দুর্বৃত্তের হামলা

নিজস্ব প্রতিবেদক   

১৩ জানুয়ারি, ২০২১ ২১:২৩ | পড়া যাবে ২ মিনিটে



ইউনাইটেড ইসলামী পার্টির চেয়ারম্যানের গাড়িতে দুর্বৃত্তের হামলা

বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির চেয়ারম্যান মাওলানা মোহাম্মদ ইসমাইল হোসাইনের গাড়ীতে হামলার ঘটনা ঘটেছে। বুধবার রাজধানীর মহাখালী ফ্লাইওভারে ওঠার আগ মুহূর্তে মোটরসাইকেল আরোহী কয়েকজন দুর্বৃত্ত ইট-পাথর দিয়ে এই হামলা চালিয়ে দ্রুত স্থান ত্যাগ করে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বনানী থানায় একটি জিডি করেছেন ইসমাইল হোসাইনের ব্যক্তিগত সহকারী।

এ বিষয়ে ইসমাইল হোসাইন কালের কণ্ঠকে জানান, ‘আমি বুধবার উত্তরা হতে পুরান ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলাম। কিছু দুর্বৃত্ত মোটরবাইক নিয়ে আমাকে ফলো করছিল। দুপুর তিনটার কিছু পূর্বমুহূর্তে মহাখালী ফ্লাইওভারে ওঠার সময় গাড়ীর গতি কম থাকায় তারা আমার গাড়িতে (গাড়ী নম্বর: ঢাকা মেট্রো ঘ-১১-৫৮৪১) ইট-পাথর দিয়ে হামলা চালায়। এতে আমার গাড়ীর সামনের গ্লাসসহ বেশ কিছু জায়গায় জঘন্যভাবে ক্ষতিগ্রস্ত হয়। আমাকে হত্যা করার পরিকল্পনা ছিল বলে আশঙ্কা করছি। এ হামলার ঘটনার পর আমরা দ্রুত গতিতে গাড়ি নিয়ে ওই স্থান থেকে চলে আসি।

এদিকে গাড়ীতে দুর্বৃত্তদের হামলার ঘটনায় তাৎক্ষণিকভাবে বনানী থানায় একটি জিডি (নম্বর ৭২৪, তারিখ: ১৩-০১-২০২১) করেন মাওলানা মোহাম্মদ হোসাইনের ব্যক্তিগত সহকারী তৌফিক আহম্মেদ। জিডিতে মোটরবাইক থেকে ৪/৫ জন দুর্বৃত্ত হামলা চালায় বলে উল্লেখ করা হয়। এ ঘটনার পর উভয়ে পরিবারসহ নিরাপত্তাহীনতার মধ্যে রয়েছেন বলে তৌফিক উল্লেখ করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা