kalerkantho

মঙ্গলবার । ১৭ ফাল্গুন ১৪২৭। ২ মার্চ ২০২১। ১৭ রজব ১৪৪২

রোগী দেখতে যাওয়া হলো না ইজদাদুলের, পথেই প্রাণ নিল ট্রাক

অনলাইন ডেস্ক   

১৩ জানুয়ারি, ২০২১ ০৯:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



রোগী দেখতে যাওয়া হলো না ইজদাদুলের, পথেই প্রাণ নিল ট্রাক

রাজধানীর শ্যামলীতে সড়ক দুর্ঘটনায় ইজদাদুল হক নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। দুর্ঘটনায়  আহত হয়েছেন আরো তিনজন।

গতকাল মঙ্গলবার (১২ জানুয়ারি) রাত ১১টার দিকে শ্যামলীর ওভার ব্রিজের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইজদাদুল হক কুমিল্লা সদরের কোতোয়ালি থানার  রসুলপুর গ্রামের আনিসুল হকের ছেলে। তিনি পুরান ঢাকার বাংলাবাজারে অবস্থিত হক শপ পাবলিকেশনে কাজ করতেন। চার মাস আগে গ্রামের বাড়ি থেকে ঢাকায় আসেন তিনি। এরপর থেকে তিনি গেণ্ডারিয়ার লোহারপুল এলাকায় থাকতেন।

প্রতক্ষ্যদর্শীরা জানান, সড়কে সামান্য ফাঁকা জায়গা পেতেই হঠাৎ দ্রুত গতিতে সামনে এগিয়ে আসে একটি পানিবাহী ট্রাক। ট্রাকটি প্রথমে একটি বাস ও সিএনজিকে ডান পাশ থেকে ধাক্কা দেয়। একই পাশে থাকা মোটরসাইকেল আরোহী ইজদাদুল হক ট্রাকের নিচে চলে যান। এতে গুরুতর আহত হন তিনি। একই সময় নিয়ন্ত্রণহীন ট্রাকটি দুটি রিকশা ও একটি সিএনজিকে ধাক্কা দিয়ে দুমড়েমুচড়ে দিলে আহত হন আরো দুইজন জন। গুরুতর অবস্থায় ইজদাদুলকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহতের বোন জামাই ওবায়দুল হক জানান, ইজদাদুল এক স্বজনকে দেখতে শিশু হাসপাতালে যাচ্ছিলেন। পথে তিনি দুর্ঘটনার শিকার হন। এ ঘটনায় চালক পালিয়ে গেলেও হেলপারকে আটক করে জনতা। জব্দ করা হয়েছে ঘাতক ট্রাকটিকেও।

তেজগাঁও বিভাগের এসি মোহাম্মদ মাহমুদ খান বলেন, 'ইজদাদুলের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ট্রাকটি কোথায় যাচ্ছিল তা এখনো জানা যায়নি। হেলপারকে আটক করা হয়েছে।' 

মন্তব্য



সাতদিনের সেরা