kalerkantho

বৃহস্পতিবার । ১২ ফাল্গুন ১৪২৭। ২৫ ফেব্রুয়ারি ২০২১। ১২ রজব ১৪৪২

আনসার সদস্যদের সঙ্গে মহাপরিচালকের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক   

২৯ ডিসেম্বর, ২০২০ ২৩:২৫ | পড়া যাবে ২ মিনিটে



আনসার সদস্যদের সঙ্গে মহাপরিচালকের মতবিনিময় সভা

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ঢাকা মহানগর আনসার (ডিএমএ)-এর উত্তর ও পূর্ব জোনের বিভিন্ন গুরুত্বপূর্ণ কেপিআই-এ কর্মরত অঙ্গীভূত আনসার ও নারী আনসার সদস্যদের সঙ্গে এক মতবিনিময় সভা করলেন এ বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম। 

আজ মঙ্গলবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এ সভায় আরো উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের উপ-মহাপরিচালক পবিত্র কুমার সাহা ও পরিচালক মুহাম্মদ সাজ্জাদুর রহমানসহ  ঢাকা মহানগরে কর্মরত অন্যান্য পরিচালক, জোন অধিনায়ক এবং থানা আনসার ভিডিপি কর্মকর্তা-কর্মচারীরা।

অনুষ্ঠানে প্রধান অতিথির তাঁর বক্তব্যের শুরতেই মহাপরিচালক সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি এবং স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে পরম শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন এবং প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি সকল সদস্যকে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে সুশৃঙ্খলভাবে দায়িত্ব পালনের নির্দেশনা দেন। এছাড়া ভালো কাজের প্রতি উৎসাহ দেওয়ার পাশাপাশি অন্যায় ও দুর্নীতিমুক্ত থেকে কাজ করার জন্যও কঠোরভাবে নির্দেশ দেন। প্রধান অতিথি অনুষ্ঠানে উপস্থিত সদস্যদের সমস্যার কথা ধৈর্যসহকারে শোনেন এবং তা সমাধানের আশ্বাস দেন। এর আগে গত ২১ ডিসেম্বর ঢাকা মহানগর আনসার (ডিএমএ)-এর পশ্চিম ও দক্ষিণ জোনের বিভিন্ন গুরুত্বপূর্ণ কেপিআই-এ কর্মরত অঙ্গীভূত আনসার ও নারী আনসার সদস্যদের সঙ্গে অনুরূপ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মন্তব্য



সাতদিনের সেরা