kalerkantho

শুক্রবার । ১৩ ফাল্গুন ১৪২৭। ২৬ ফেব্রুয়ারি ২০২১। ১৩ রজব ১৪৪২

রাজধানীতে সবুজে ঘেরা গার্ডেন ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্টের যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক   

১৭ ডিসেম্বর, ২০২০ ১৮:১৫ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীতে সবুজে ঘেরা গার্ডেন ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্টের যাত্রা শুরু

রেস্টুরেন্টের সপ্তম ও অষ্টমতলায় প্রায় ৫০ ধরনের বিদেশি গাছ ও বিভিন্ন ধরনের ফলে অসাধারণ প্রাকৃতিক পরিবেশ। দেয়ালে ও ছাদের উপর দিয়ে মৃদু শব্দে জলপ্রপাত। একই সঙ্গে মৃদু শব্দে মিউজিক। রাজধানীর গুলশান শাহজাদপুর সুবাস্তু এলাকায় এমন মনোরম পরিবেশের ওয়াটারফল গার্ডেন ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্টের উদ্বোধন করা হলো। বৃহস্পতিবার দুপুরে বর্ণাঢ্য আয়োজনে মাধ্যমে ফিতা কেটে রেস্টুরেন্টের উদ্বোধন করা হয়।

রেস্টুরেন্টের উদ্বোধন করেন ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক, কালের কণ্ঠ সম্পাদক ও বিশিষ্ট কথাসাহিত্যিক ইমদাদুল ইক মিলন। এ সময় বসুন্ধরা গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর লিয়াকত হোসেন, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১৮ নম্বর ওয়ার্ডের কমিশনার জাকির হোসেন বাবুল ও রেস্টুরেন্টেরর সত্ত্বাধিকারী মোহাম্মদ নাদির শাকিদার উপস্থিত ছিলেন। এ ছাড়া সত্ত্বাধিকারী ছোটভাই আব্দুল শাকিদার ও কালাম শাকিদারসহ আমন্ত্রিত অন্যান্য অতিথিরা উপস্থিত ছিলেন।

আট তলা ভবনের সপ্তম ও অষ্টম তলায় চালু করা হলো রেস্টুরেন্টটি। অষ্টম তলায় গিয়ে দেখা যায়, বিভিন্ন প্রকার গাছে পুরো আচ্ছাদিত হয়ে আছে। ছাদের উপর নেট দিয়ে ঘেরাও করা। বিভিন্ন প্রাকারের গাছে ঘেরা। জানা যায়, দুই ফ্লোরে প্রায় শতাধিক গ্রাহকের ক্যাপাসিটি রাখা হয়েছে রেস্টুরেন্টে।

অনুষ্ঠানে ওয়াটারফল রেস্টুরেন্টেরর সত্ত্বাধিকারী মোহাম্মদ নাদির শাকিদার কালের কণ্ঠকে বলেন, রেস্টুরেন্টটি বেলা ১১টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকবে। ভোজনরসিকরা এখানে প্রায় ৭০ পদের ম্যাক্সিক্যান বারবিকিউ, কফি, বিভিন্ন প্রকারের জুসসহ রুচিকর অন্যান্য খাবার পাওয়া পাবেন। গ্রাহকরা এখানে এসে প্রাকৃতিক পরিবেশ ও নানা পদের খাবারের সমাহারসহ সুন্দর সময় উপভোগ করতে পারবেন। বর্তমান যুগের গ্রাহকদের চাহিদা বিবেচনা করেই আমরা এই রেস্টুরেন্টের যাত্রা শুরু করেছি।’

মন্তব্য



সাতদিনের সেরা