kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

চাইল্ড রাইটস অ্যাডভোকেসি কোয়ালিশন ইন বাংলাদেশ ও কালের কণ্ঠের যৌথ উদ্যোগ

‘করোনা পরিস্থিতিতে শিশু অধিকার ও সুরক্ষা’ শীর্ষক ডিজিটাল গোলটেবিল বৈঠক শুরু

অনলাইন ডেস্ক   

৫ ডিসেম্বর, ২০২০ ১৯:১৭ | পড়া যাবে ২ মিনিটে



‘করোনা পরিস্থিতিতে শিশু অধিকার ও সুরক্ষা’ শীর্ষক ডিজিটাল গোলটেবিল বৈঠক শুরু

চাইল্ড রাইটস অ্যাডভোকেসি কোয়ালিশন ইন বাংলাদেশ ও কালের কণ্ঠের যৌথ উদ্যোগে ‘করোনা পরিস্থিতিতে শিশু অধিকার ও সুরক্ষা’ শীর্ষক ডিজিটাল গোলটেবিল বৈঠক শুরু হয়েছে। ডিজিটাল গোলটেবিল বৈঠকটি শনিবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা ৭টা থেকে শুরু হয়েছে, চলবে রাত ৯টা পর্যন্ত। ওয়েবিনারটি কালের কণ্ঠের ফেসবুক পেজে লাইভ করা হচ্ছে।

ডিজিটাল গোলটেবিল বৈঠকে স্বাগত বক্তব্য রাখেন কালের কণ্ঠ সম্পাদক ও ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক ইমদাদুল হক মিলন। সম্মানিত অতিথি হিসেবে অংশগ্রহণ করেছেন সাংসদ ও শিশু অধিকার সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য ড. সামিল উদ্দিন আহমেদ শিমুল এবং মহিলা শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কাজী রওশন আক্তার। অনুষ্ঠানটি সঞ্চালনা করছেন কালের কণ্ঠের ডেপুটি চিফ রিপোর্টার তৌফিক মারুফ।

আলোচনায় অংশ নিচ্ছেন বাংলাদেশ শিশু একাডেমির মহাপরিচালক জ্যোতি লাল কুরী, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের শিশু সমন্বয় উইং-এর যুগ্ম সচিব মো. মহিবুজ্জামান, জাতীয় মানবাধিকার কমিশনের উপপরিচালক এম রবিউল ইসলাম, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক তামান্ন মৌ, স্বাস্থ্য অধিদপ্তরের লাইফস্টাইল হেলথ্ এডুকেশন অ্যান্ড প্রমোশনের লাইন ডিরেক্টর ড. মো. আবু জাহের, প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর অরলা মারফি, অ্যাকশনএইড বাংলাদেশের চাইল্ড স্পন্সরশিপ ব্যবস্থাপক মনিকা বিশ্বাস, আইন ও সালিশি কেন্দ্রের নির্বাহী পরিচালক গোলাম মনোয়ার কামাল, আইন ও সালিশি কেন্দ্রের প্রকল্প সমন্বয়ক নুয়ারা শফিক দিশা, এডুকো বাংলাদেশের চাইল্ড লেবার স্পেশালিস্ট আফজাল কবির খান, জাতীয় কন্যশিশু অ্যাডভোকেসি ফোরামের সম্পাদক নাসিমা আক্তার জলি, অ্যাকশনএইড বাংলাদেশের কমিউনিটি জার্নালিস্ট মনিরা, সেভ দ্য চিলড্রেন ইন বাংলাদেশের শিক্ষা উপদেষ্টা মো. কামাল হোসেন, সেভ দ্য চিলড্রেন ইন বাংলাদেশের চাইল্ড পার্লামেন্টের স্পিকার মরিয়ম আক্তার জিম ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের অ্যাডভোকেসি কমিউনিকেশন অ্যান্ড এক্সটার্নাল এনগেজমেন্টর পরিচালক টনি মাইকেল গোমেজ। 

অনুষ্ঠানটি স্পন্সর করছে অ্যাকশনএইড বাংলাদেশ, আইন ও সালিশি কেন্দ্র, বাংলাদেশ শিশু অধিকার ফোরাম (বিএসএএফ), চাইল্ড রাইটস গভর্নেন্স এসেম্বলি, এডুকো, জাতীয় কন্যশিশু অ্যাডভোকেসি ফোরাম, প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ, সেভ দ্য চিলড্রেন, তেরে দাস হোমস এবং ওয়ার্ল্ড ভিশন।

 ওয়েবিনারটি দেখতে এখানে ক্লিক করুন

মন্তব্য



সাতদিনের সেরা