kalerkantho

শনিবার। ২ মাঘ ১৪২৭। ১৬ জানুয়ারি ২০২১। ২ জমাদিউস সানি ১৪৪২

বেগমগঞ্জ বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে বুলু

খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র ফেরাতেই ভোটে যায় বিএনপি

নিজস্ব প্রতিবেদক   

৩ ডিসেম্বর, ২০২০ ১৬:১৪ | পড়া যাবে ২ মিনিটে



খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র ফেরাতেই ভোটে যায় বিএনপি

বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেছেন, দেশে গণতন্ত্র ফেরাতে এবং বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য ভোটে অংশ নিচ্ছে বিএনপি। আমরা সব সময় চাই, দেশে শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকুক। খুন, ধর্ষণ, চাঁদাবাজি, টেন্ডারবাজি ও সন্ত্রাসী জনপদে শান্তি ফেরানোই আমাদের লক্ষ্য। বিনা ভোটের সরকার ক্ষমতায় আসার পর তাদের দলের নেতা-কর্মীদের ছত্রছায়ায় নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ধর্ষণ, খুন ও সন্ত্রাসের জনপদে পরিণত হয়েছে। সেখানে আমরা গণতান্ত্রিক ও  শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টি করতে চাই। এ জন্য সাবেক ছাত্রনেতা মনজুরুল আজিম সুমনকে বেগমগঞ্জ উপজেলার উপনির্বাচনে ধানের শীষে ভোট দিন।

আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকার বসুন্ধরা বারিধারার বাসা থেকে টেলি কনফারেন্সে বেগমগঞ্জ বিএনপি ও অঙ্গ সংগঠনের কর্মীসভায় সাবেক এই মন্ত্রী এসব কথা বলেন।

এ সময় মঞ্জুরুল আজিম সুমনসহ বেগমগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

বরকত উল্লাহ বুলু বলেন, আমি সপরিবারে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলাম। এখন আমরা একটু ভালোর দিকে। সুস্থ থাকলে আমি এলাকায় যেতাম। আপনারা গণতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও আমার পরিবারের জন্য দোয়া করবেন।

নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে সুমনকে বিজয়ী করার আহ্বান জানান বরকত উল্লাহ বুলু। তিনি বলেন, অতীতে বেগমগঞ্জ একটি শান্তিপূর্ণ জনপদ ছিল। এখন আর সেই পরিবেশ নেই। দখলদার সরকার ক্ষমতায় এসে এখানে সন্ত্রাস ও ধর্ষণের রাজত্ব কায়েম করেছে। তারা এখন মানুষকে ভোট কেন্দ্রে যেতে দেয় না। স্থানীয় প্রশাসনকে বলব, আপনারা নিরপেক্ষ ভূমিকা পালন করুন। নইলে ইতিহাস কাউকে ক্ষমা করবে না।

ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, মঞ্জুরুল আজিম সুমন একজন যোগ্য দক্ষ ও জনপ্রিয় ব্যক্তি। ধানের শীষে ভোট দিয়ে আপনারা এই দুঃশাসনের বিরুদ্ধে রুখে দাঁড়ান। প্রতিকূল পরিবেশেও আপনাদের ভোট কেন্দ্রে যেতে হবে। সব অন্যায়, অনিয়মও দুর্নীতির বিরুদ্ধে জবাব দিতেই নিজের অধিকার প্রয়োগ করুন। আপনারা ভয় পাবেন না। বিএনপির নেতা-কর্মীরা আপনাদের পাশে আছেন।

মন্তব্য



সাতদিনের সেরা