kalerkantho

বুধবার । ১৩ মাঘ ১৪২৭। ২৭ জানুয়ারি ২০২১। ১৩ জমাদিউস সানি ১৪৪২

শুক্রবার বিক্ষোভ করবে সম্মিলিত ইসলামী দলসমূহ

নিজস্ব প্রতিবেদক   

২ ডিসেম্বর, ২০২০ ১৫:১৯ | পড়া যাবে ২ মিনিটে



শুক্রবার বিক্ষোভ করবে সম্মিলিত ইসলামী দলসমূহ

‘ভাস্কর্যের নামে দেশব্যাপী মূর্তি স্থাপনের প্রতিবাদে’ আগামী শুক্রবার দেশব্যাপী বিক্ষোভ মিছিল ও কর্মসূচি ঘোষণা করেছে সম্মিলিত ইসলামী দলসমূহ। কেন্দ্রীয়ভাবে ঢাকায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররম উত্তর গেট থেকে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হবে।

বুধবার সংগঠনটির এক এক বৈঠক থেকে এ কর্মসূচি ঘোষণা করা হয়। মাওলানা আবু তাহের জিহাদীর সভাপতিত্বে বৈঠকে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সম্মিলিত ইসলামী দলসমূহের মহাসচিব ও বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমির আল্লামা জাফরুল্লাহ খান, ওলামা মাশায়েখ পরিষদের সহ সভাপতি মাওলানা খলিলুর রহমান মাদানী, বাংলাদেশ জনসেবা আন্দোলনের চেয়ারম্যান মুফতি ফখরুল ইসলাম, আইম্মা পরিষদের সভাপতি মাওলানা মহিউদ্দীন রব্বানী, ইসলামি জনতার পার্টির সভাপতি মাওলানা আজিজুর রহমান আজিজ, খেলাফতে রব্বানীর আমির মুফতি ফয়জুল্লাহ আশরাফী, টেকেরহাটির পীর মাওলানা কামরুল ইসলাম সাঈদ আনসারী, শর্শিনার ছোট পীর মাওলানা মাওলানা শাহ আরেফ বিল্লাহ সিদ্দিকি, মাওলানা আবুল কাসেম কাসেমী প্রমুখ।

নেতারা বলেন, সারা দেশে ভাস্কর্যের নামে যেভাবে মূর্তি স্থাপন করা হচ্ছে, তা কোনোক্রমে মেনে নেওয়া যায় না। একপ্রকার বুদ্ধিজীবিসহ কিছু কুচক্রিমহল ভাস্কর্য স্থাপনকে কেন্দ্র করে দেশে বিশৃঙ্কলা সৃষ্টির পায়তারা করছে। তারা দেশ, জাতি ও ইসলামের দুশমন। কেউ কেউ আলেম-ওলামাদের শানে গালি-গালাজ, অশালীন ও কুরচীপূর্ণ বক্তব্য দিয়ে যাচ্ছে। যা কোন বিচক্ষণ মানুষ মেনে নিতে পারে না।

মন্তব্য



সাতদিনের সেরা