kalerkantho

মঙ্গলবার । ১২ মাঘ ১৪২৭। ২৬ জানুয়ারি ২০২১। ১২ জমাদিউস সানি ১৪৪২

ইউনিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নূর আলী ও তার স্ত্রীর জামিন

নিজস্ব প্রতিবেদক    

১ ডিসেম্বর, ২০২০ ১৮:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



ইউনিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নূর আলী ও তার স্ত্রীর জামিন

জালিয়াতি ও অর্থ আত্মসাতের অভিযোগে দায়ের করা এক মামলায় ইউনিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নূর আলী ও তার স্ত্রী সেলিনা আলীর জামিন পেয়েছেন। আজ মঙ্গলবার ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আসাদুজ্জামান নূর জামিনের এই আদেশ দেন।

এদিন আসামি নূর আলী ও তার স্ত্রী সেলিনা আলীর পক্ষে তাদের আইনজীবী জামিন আবেদন করেন। অন্যদিকে বাদীপক্ষের আইনজীবী আসামিদের জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তাদের জামিন মঞ্জুর করেন।

এর আগে গতকাল সোমবার একই আদালত আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আদেশ দেন। একই সঙ্গে আগামী ১৮ ফেব্রুয়ারির মধ্যে পরোয়ানা তামিলের বিষয়ে প্রতিবেদনের দিন ধার্য করা হয়েছে।

মামলার অভিযোগে বলা হয়, ঢাকার পরীবাগে নূর আলীর বোরাক রিয়েল এস্টেটের বানানো ইউনিক হাইটসের একটি ফ্ল্যাট কেনেন জালাল আহমেদ স্পিনিং মিল ও শাহ ফতেউল্লাহ টেক্সটাইল মিলস লিমিটেডের চেয়ারম্যান সেলিম আহমেদ। ফ্ল্যাট ক্রয় বাবদ ২ কোটি ৯২ লাখ ৮২ হাজার টাকা গ্রহণ করেন আসামিরা। ২০১৫ সালে ফ্ল্যাট কিনলেও রেজিস্ট্রেশন করে দেয় না আসামিরা।

ওই ঘটনায় গত বছরের ২৪ ফেব্রুয়ারি আসামিদের বিরুদ্ধে সিএমএম আদালতে এই মামলাটি করেন। মামলাটিতে ৭ জনকে আসামি করা হয়। এরপর গত ১৬ সেপ্টেম্বর তাদের বিরুদ্ধে সমন জারি করেন আদালত। সমনে হাজির না হওয়ায় আদালত আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

মন্তব্য



সাতদিনের সেরা