kalerkantho

সোমবার । ১১ মাঘ ১৪২৭। ২৫ জানুয়ারি ২০২১। ১১ জমাদিউস সানি ১৪৪২

তিতাসের নতুন এমডি হলেন প্রকৌশলী আলী ইকবাল নূরুল্লাহ

নিজস্ব প্রতিবেদক   

২৯ নভেম্বর, ২০২০ ২২:২৮ | পড়া যাবে ১ মিনিটে



তিতাসের নতুন এমডি হলেন প্রকৌশলী আলী ইকবাল নূরুল্লাহ

প্রকৌশলী আলী ইকবাল মো. নূরুল্লাহ

তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কম্পানি লিমিটেডের নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) পদে নিয়োগ পেয়েছেন সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের বর্তমান এমডি প্রকৌশলী আলী ইকবাল মো. নূরুল্লাহ। পেট্রোবাংলা থেকে তাকে এই পদে নিয়োগ দেওয়া হয়েছে।

প্রকৌশলী নূরুল্লাহ রবিবার কালের কণ্ঠকে বলেন, আগামীকাল সোমবার তিনি পেট্রোবাংলায় যোগদানপত্র জমা দিয়ে নিজ কর্মস্থলে দায়িত্ব পালন শুরু করবেন। পরে তিনি সচিবালয়ে সংশ্লিষ্ট বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী ও সচিবের সঙ্গে সাক্ষাৎ করবেন। নতুন এ দায়িত্ব পালনে সবার সহযোগিতা ও দোয়া কামনা করেছেন নূরুল্লাহ।

রাজশাহীতে ১৯৬৩ সালের ৭ নভেম্বর জন্মগ্রহণকারী আলী ইকবাল মো. নূরুল্লাহ বাংলাদেশ ইনস্টিটিউট অব টেকনোলজি, রাজশাহী বিএসসি ইঞ্জিনিয়ারিং (যন্ত্রকৌশল) বিভাগের ছাত্র ছিলেন। কর্মজীবনে তিনি সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের এমডি ছাড়াও গ্যাস ট্রান্সমিশন কম্পানি লিমিটেড ও রুপান্তরিত প্রাকৃতিক গ্যাস কম্পানি লিমিটেডের মহাব্যবস্থাপকের দায়িত্ব পালন করেছেন।

তিনি লাইফ ফেলো, দি ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স (আইইবি), বাংলাদেশ-এর সদস্য। এছাড়া ধানমন্ডির শেখ জামাল ক্লাব এবং সিলেট অফিসার্স ক্লাবের টেনিস মেম্বার।

মন্তব্য



সাতদিনের সেরা