kalerkantho

সোমবার। ৪ মাঘ ১৪২৭। ১৮ জানুয়ারি ২০২১। ৪ জমাদিউস সানি ১৪৪২

সরকার হটাতে হলে রাস্তায় আসুন : মান্না

অনলাইন ডেস্ক   

২৮ নভেম্বর, ২০২০ ১৮:০০ | পড়া যাবে ২ মিনিটে



সরকার হটাতে হলে রাস্তায় আসুন : মান্না

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, জিনিসের দাম বাড়ছে সিন্ডিকেটের কারণে। সেই সিন্ডিকেটকে সরকার ধরতে পারবে না। জিনিসপত্রের দামও তারা কমাতে পারে না। এটা কেমন সরকার, যারা জিনিসপত্রের দাম কমাতে পারে না। এককথায় বলা যায়, এই সরকারের অধীনে এদেশের জনগণ, নারীর জান-মাল-ইজ্জতের কোনো নিরাপত্তার নাই।

আজ শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণের দাবিতে এক মানববন্ধনে তিনি একথা বলেন।

মান্না অভিযোগ করে বলেন, কাজ একটাই- সবাই মিলে জোট বাঁধেন, রাস্তায় আসেন। এই মানববন্ধনকে মানব মিছিলে পরিবর্তন করেন, রাজপথগুলো জনতার ঢলে ভর্তি করে দেন। সবাই মিলে বলেন, তোকে যেতে হবে, না হলে আমরা যাব না। তার প্রস্তুতি নিতে হবে আমাদেরকে।

তিনি বলেন, আমাদের দেশে করোনার নাতি পরবর্তি ওয়েভ শুরু হয়েছে। টিভি-রেডিওতে দেয় প্রতিদিন ৩০ জনের ওপর লোক মারা যায়, আড়াই হাজারের মতো লোক আক্রান্ত হচ্ছে। সদ্য টিআইবি বলেছে, সরকার করোনা সম্পর্কে মিথ্যা কথা বলেছে। এই পর্যন্ত যারা গবেষণা করেছেন তারা, সরকারের প্রতিষ্ঠান, অন্যান্য প্রতিষ্ঠান, আইসিডিডিআর’বি বলেছে, ঢাকা মহানগরের  শতকরা ৫০ জন লোকের করোনা হয়েছে। সরকার সেই তথ্য আমাদের কাছে দেয়নি।

এ সময় উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য সংস্থার ট্রাস্টি জাফরুল্লাহ চৌধুরী, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাইফুল হক, বিএনপির হাবিবুর রহমান হাবিব, রফিক শিকদার, লেবার পার্টির ফরিদ উদ্দিন, ফারুক রহমান, হুমায়ুন কবির, খোন্দকার মিরাজুল ইসলাম,তরিকুল ইসলাম সাদী প্রমুখ বক্তব্য রাখেন।

মন্তব্য



সাতদিনের সেরা