kalerkantho

বুধবার । ১৩ মাঘ ১৪২৭। ২৭ জানুয়ারি ২০২১। ১৩ জমাদিউস সানি ১৪৪২

'গোল্ডেন মনিরের নামও শুনিনি, তার মদদদাতাদের খোঁজা হবে'

অনলাইন ডেস্ক   

২৪ নভেম্বর, ২০২০ ১৬:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



'গোল্ডেন মনিরের নামও শুনিনি, তার মদদদাতাদের খোঁজা হবে'

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং ওবায়দুল কাদের বলেছেন, কিছু কিছু ঘটনা ঘটে যেগুলো কেউ চিন্তাও করতে পারে না, সেসব বিষয়ও আসছে। এই যে গোল্ডেন মনির এসব নাম শুনিওনি। এসব ব্যাপারে আসলে কঠোর ব্যবস্থা নিতেই হবে। তবে গোল্ডেন মনিরের মদদদাতাদের খুঁজে বের করতে সরকার কাজ করছে। অপকর্মের সঙ্গে আওয়ামী লীগের যারা জড়িত থাকবে, তাদের জন্য দলের দরজা চিরতরে বন্ধ হয়ে যাবে।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় সড়ক পরিবহন মন্ত্রণালয়ের সভাকক্ষে সমসাময়িক ইস্যুতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, এর মধ্যে কোনো কোনো গণমাধ্যমে গোল্ডেন মনিরের সঙ্গে এক প্রতিমন্ত্রীর সখ্যতার বিষয়ে এনেছে। প্রতিমন্ত্রীকে একটি গাড়ি উপহার দিয়েছেন মনির, এমন খবরের সতত্য যাচাই করা হচ্ছে। আইনপ্রয়োগকারী সংস্থাগুলো এটা যাচাই করে দেখছে। 

কাদের বলেন, দল তো এখন অনেক কঠোর অবস্থানে যাচ্ছে। দেখতে পাচ্ছেন বিভিন্ন বিষয়ে সরকার বিশেষ বরে প্রধানমন্ত্রীর অবস্থান অত্যন্ত কঠোর। অপকর্ম করে দলীয় পরিচয়ের কেউ এ পর্যন্ত রেহাই পায়নি এবং দলীয় পরিচয় কারো আত্মরক্ষার ঢাল হতে পারে না।

তিনি বলেন, কাউকে ছাড় দেওয়ার মানসিকতা নেই। দুই জেলার প্রেসিডেন্ট-সেক্রেটারি আমরা পরিবর্তন করেছি। পরবর্তী ভাইস প্রেসিডেন্ট ও পরবর্তী জয়েন্ট সেক্রেটারিকে গঠনতন্ত্র অনুযায়ী দায়িত্ব দেওয়া হয়েছে। সেখানে কিছু অন্তর্কলহ আছে, তারা সেগুলো দূর করতে পারছিলেন না, সামাল দিতে পারছিলেন না বলে নয়া নেতৃত্ব দেওয়া হয়েছে। যেখানে যেখানে সমস্যা দেখা যাবে তাদের পরিবর্তন করা হবে। আমি আগেও বলেছি, দলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া আমাদের আর কেউই অপরিহার্য নয়।

ধর্ষক ও নারীর অবমাননা করে এমন কোনো অপরাধী যদি আওয়ামী লীগে বা কোনো সহযোগী সংগঠনেও ধরা পড়ে; তাদের জন্য চিরতরে আওয়ামী লীগের দরজা বন্ধ করে দিতে হবে বলেও জানান তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা