kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

সস্ত্রীক করোনামুক্ত হলেন হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন

অনলাইন ডেস্ক   

২৪ নভেম্বর, ২০২০ ১৩:১৯ | পড়া যাবে ২ মিনিটে



সস্ত্রীক করোনামুক্ত হলেন হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন

করোনামুক্ত হলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। আজ মঙ্গলবার নিজের ফেসবুক প্রোফাইলে এক পোস্টে তিনি এ তথ্য দিয়েছেন। করোনামুক্ত হয়েছেন তাঁর স্ত্রী মেহবুবা আলম। এর আগে ১২ নভেম্বর নমুনা পরীক্ষার ফলাফলে তিনি এবং তাঁর স্ত্রীর করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। 

গত পরশু রবিবার (২২ নভেম্বর) আবু সাঈদ আল মাহমুদ স্বপন এবং তাঁর স্ত্রীর আবারো নমুনা সংগ্রহ করা হয়। সেই পরীক্ষায় তিনি এবং তাঁর স্ত্রী করোনামুক্ত হয়েছে বলে জানা যায়। 

ফেসবুকে পোস্টে তিনি লিখেছেন, 'আলহামদুলিল্লাহ...। রাহমানুর রাহীমের অসীম কৃপায় আমার এবং আমার স্ত্রীর করোনা নেগেটিভ ফলাফল এসেছে। আলহামদুলিল্লাহ। 

করোনা আক্রান্তের খবর শুনে অসংখ্য সহকর্মী, শুভাকাঙ্ক্ষী, বন্ধু, আত্মীয় স্বজন আমাদের জন্য দোয়া করেছেন, কোরাআন খতম, মিলাদ মাহফিল, দোয়া মাহফিল আয়োজন করে ও নফল রোজা রেখে রাব্বুল আলামীনের নিকট আমাদের রোগমুক্তির জন্য ফরিয়াদ করেছেন। রাব্বুল আলামীন আপনাদের ফরিয়াদ কবুল করেছেন। আপনাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি। 

আপনাদের এই ণ কখোনো শোধ করতে পারব না। দোয়া করবেন যেন বাকি জীবন অধিকতর মানবসেবা করে, দেশ ও সমাজের জন্য মঙ্গলজনক ভালো ভালো কাজ করে আপনাদের ভালবাসা ও ণের প্রতি সম্মান প্রদর্শন করতে পারি।'

 

মন্তব্য



সাতদিনের সেরা