kalerkantho

শুক্রবার। ১৯ অগ্রহায়ণ ১৪২৭। ৪ ডিসেম্বর ২০২০। ১৮ রবিউস সানি ১৪৪২

বিদ্যুৎ প্রতিমন্ত্রী বললেন, সমন্বিত উদ্যোগ ছাড়া সাফল্য আসে না

নিজস্ব প্রতিবেদক   

২২ নভেম্বর, ২০২০ ১৯:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



বিদ্যুৎ প্রতিমন্ত্রী বললেন, সমন্বিত উদ্যোগ ছাড়া সাফল্য আসে না

বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল  হামিদ বলেছেন, বিদ্যুৎ ও জ্বালানি খাতের সাফল্য তৃণমূল পর্যায়ে ছড়িয়ে দিতে সাংবাদিকদের আরও দায়িত্বশীল ভূমিকা রাখা প্রয়োজন। সমন্বিত উদ্যোগ ছাড়া সাফল্য আসে না। ফোরাম ফর এনার্জি রিপোটার্স বাংলাদেশ (এফইআরবি) ও মন্ত্রণালয় সম্মিলিতভাবে কাজ করলে এ খাতের সুষম উন্নয়ন দ্রুত হবে।

আজ রবিবার  প্রতিমন্ত্রী সচিবালয়ে কোভিড-১৯ এর প্রেক্ষিতে বিদু্যত্ ও জ্বালানির অগ্রগতি ও সম্ভাবনা নিয়ে জ্বালানি খাতের সাংবাদিকদের সংগঠন ‘ফোরাম ফর এনার্জি রিপোটার্স বাংলাদেশ (এফইআরবি)'-এর সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

তিনি বলেন, আগামী ডিসেম্বরের মধ্যেই গ্রিড এলাকায় শতভাগ বিদ্যুতায়ন হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই অসাধারণ অর্জন প্রচারে সাংবাদিক সমাজ তাদের জায়গা থেকে বিশেষ ভূমিকা রাখতে পারে।

এফইআরবি'র চেয়ারম্যান অরুণ কর্মকারের নেতৃত্বে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মোজাহিরুল হক রুমেল, নির্বাহী পরিচালক শামীম জাহাঙ্গীর, পরিচালক (উন্নয়ন ও অর্থ) লুত্ফর রহমান কাকন, পরিচালক (গবেষণা ও প্রশিক্ষণ) মাহফুজ মিশু, পরিচালক (ডাটা ব্যাংক) শাহেদ সিদ্দিকী, পরিচালক (বিনোদন ও কল্যাণ) সেরাজুল ইসলাম সিরাজ, সদস্য মোল্লাহ আমজাদ হোসেন, সদরুল হাসান ও শাহনাজ বেগম ।

সংগঠনের চেয়ারম্যান অরুণ কর্মকার এসময় বিদ্যুৎ ও জ্বালানি খাতের বিভিন্ন প্রচারকাজে ‘এফইআরবি'কে সম্পৃক্ত করার অনুরোধ জানান।

মন্তব্য



সাতদিনের সেরা