kalerkantho

মঙ্গলবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৭। ১ ডিসেম্বর ২০২০। ১৫ রবিউস সানি ১৪৪২

দুর্ঘটনার ৭ ঘণ্টা পর

খুলনা-যশোরের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক

যশোর প্রতিনিধি    

২২ নভেম্বর, ২০২০ ১০:০৮ | পড়া যাবে ২ মিনিটে



খুলনা-যশোরের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক

খুলনা ও যশোরের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে। গতকাল শনিবার (২১ নভেম্বর) রাতে যশোরের মুড়লি রেলক্রসিংয়ে ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষের সাত ঘণ্টা পর গতরাত আড়াইটার দিকে স্বাভাবিক হয় ট্রেন চলাচল। 

এর আগে গতকাল শনিবার সন্ধ্যায় যশোরের মুড়লি রেলক্রসিংয়ে ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়। এতে ট্রাকের চালক আবকর আলী (৬০) নিহত ও হেলপার আহত হন। দুর্ঘটনার পর যশোর ও খুলনার সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। পরে রাত সাড়ে ১২টার দিকে খুলনা থেকে একটি রিলিফ ট্রেন এসে উদ্ধারকাজ শুরু করে। রাত আড়াইটার দিকে উদ্ধার কাজ শেষ হলে পুনরায় স্বাভাবিক হয় ট্রেন চলাচল।

জানা যায়, গতকাল শনিবার সন্ধ্যা ৭টা ১০ মিনিটে রাজশাহী থেকে আসা কপোতাক্ষ এক্সপ্রেস খুলনার দিকে যাচ্ছিল। অপরদিকে যশোরের নওয়াপাড়া থেকে কয়লাবোঝাই একটি ট্রাক চাঁপাইনবাবগঞ্জে যাওয়ার সময় ঘটনাস্থলে চলন্ত ট্রেনের সঙ্গে ধাক্কা খায়। এতে ট্রাকটির চালক দুর্ঘটনাস্থলেই মারা যান। আর হেলপারকে আহত অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

যশোর রেল জংশনের মাস্টার আয়নাল হোসেন এসব তথ্য জানিয়েছেন। তিনি বলেন, রেল ক্রসিংয়ে গেট বন্ধ থাকলেও ট্রাকটি সেটি ভেঙে ট্রেনের সঙ্গে ধাক্কা খায়। একপর্যায়ে ট্রাকটি লাইনের ওপর পড়ে থাকে। পরে উদ্ধার ট্রেন এসে ট্রাকটি রেললাইন থেকে অপসারণ করলে খুলনা ও যশোরের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক হয়। 

মন্তব্য



সাতদিনের সেরা