kalerkantho

রবিবার । ২০ অগ্রহায়ণ ১৪২৮। ৫ ডিসেম্বর ২০২১। ২৯ রবিউস সানি ১৪৪৩

রাজধানীর বিভিন্নস্থানে যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

অনলাইন ডেস্ক   

১২ নভেম্বর, ২০২০ ১৪:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীর বিভিন্নস্থানে যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

রাজধানীর শাহবাগ, প্রেস ক্লাব, গুলিস্তান, মতিঝিল, নয়াবাজার ও শাহজাহানপুর এলাকায়  ছয়টি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

আজ বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুরে শাহবাগ আজিজ সুপার মার্কেট, গুলিস্তান রমনা ভবন ও জাতীয় প্রেস ক্লাবের সামনে বাসগুলোতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

পল্টন থানার (ওসি) আবু বক্কর সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গুলিস্তান রমনা ভবনের সামনে পল্টন থেকে সদরঘাটগামী ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বাসটি যাত্রীবোঝাই ছিল।

এ ছাড়া প্রেস ক্লাবের সামনে ঘাটারচর টু চিটাগাং রোডে চলাচলকারী রজনীগন্ধা পরিবহনের বাসে আগুন লাগে। দুর্বৃত্তরা এসব বাসে আগুন লাগিয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মামুন অর রশিদ বলেন, আজিজ সুপার মার্কেটের সামনে একটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার রোজিনা আক্তার জানান, রাজধানীর শাহবাগ আজিজ সুপার মার্কেটের সামনে ও গুলিস্তান রমনা ভবনের সামনে দুটি গাড়িতে আগুনের সংবাদ পেয়ে ঘটনাস্থলে দুটি করে মোট চারটি ইউনিট পাঠানো হয়েছে। আগুন নিভিয়ে ফেলা হয়েছে। এতে হতাহতের কোনো সংবাদ পাওয়া যায়নি বলে জানান তিনি। 



সাতদিনের সেরা