kalerkantho

রবিবার । ৬ আষাঢ় ১৪২৮। ২০ জুন ২০২১। ৮ জিলকদ ১৪৪২

রাজধানীতে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী আটক

অনলাইন ডেস্ক   

৭ নভেম্বর, ২০২০ ২২:০২ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীতে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী আটক

ফাইল ফটো

রাজধানীর শান্তিনগর এলাকার টুইন টাওয়ারের একটি বাসা থেকে এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পল্টন থানা পুলিশ। নাহিদ রহমান জলি (৪৫) নামে ওই নারী আত্মহত্যা করেছেন নাকি হত্যাকাণ্ডের শিকার হয়েছেন, তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য ওই নারীর স্বামীকে পুলিশ আটক করেছে।

আজ শনিবার বিকাল পৌঁনে ৪টার দিকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহতের স্বজনদের দাবি এটি আত্মহত্যা নয়, হত্যা।

নিহত জলি নরসিংদী জেলার শিবপুর উপজের মজলিশপুর গ্রামের মৃত আব্দুল বাতেনের মেয়ে। তিনি শান্তিনগর টুইন টাওয়ারে ১৫ তলায় স্বামী আবিবুর রহমান সমরের সঙ্গে থাকতেন।

জলির চাচাতো ভাই শহিদুল ইসলাম গণমাধ্যমকে জানান, সমরের সঙ্গে তার বোন জলির ২০ বছরের সংসার। তাদের কোনো সন্তান ছিলনা। পরে জলি নিজ ইচ্ছায় স্বামীকে দ্বিতীয় বিয়ে করান। সেই ঘরে তিন সন্তান হয়। তিন বছর আগে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে ডিভোর্স হয় সমরের।

বিষয়টি নিশ্চিত করে পল্টন থানার উপ পরিদর্শক (এসআই) শাহআলম জানান, দুপুরে ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পাই শান্তিনগর টুইন টাওয়ারে একটি বাসায় দরজা খুলছেন না এক নারী। সেখানে গিয়ে দরজা ভেঙ্গে ফ্যানের সঙ্গে উড়না দিয়ে এক নারীর ঝুলন্ত মরদেহ দেখতে পাই।

তিনি জানান, মরদেহ উদ্ধার করে ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।



সাতদিনের সেরা