kalerkantho

শনিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৭। ২৮ নভেম্বর ২০২০। ১২ রবিউস সানি ১৪৪২

'ঢাকা-১৮ আসনে ধানের শীষের পক্ষে গণজোয়ার উঠেছে'

অনলাইন ডেস্ক   

৩০ অক্টোবর, ২০২০ ১৫:৫১ | পড়া যাবে ২ মিনিটে



'ঢাকা-১৮ আসনে ধানের শীষের পক্ষে গণজোয়ার উঠেছে'

ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে বিএনপির প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন বলেছেন, আওয়ামী লীগ যতই ভয়ভীতি দেখাক, কোনো ভয়ে নেতাকর্মীরা ভীত হবে না। আগামী ১২ নভেম্বর নেতাকর্মী, সমর্থক ও এলাকার ভোটাররা ভোটকেন্দ্রে যাবেন। জনতা ঐক্যবদ্ধ হয়েছেন, ফলাফল নিয়েই এবার তারা ঘরে ফিরবেন।

আজ শুক্রবার (৩০ অক্টোবর) সকাল ১১টায় আজ নির্বাচনী এলাকা খিলক্ষেতের বড়ুয়া বাগানবাড়ি থেকে গণসংযোগ শুরু হলেও সকাল ৯টা থেকে নেতাকর্মীরা সেখানে জমায়েত হতে থাকেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কয়েক হাজার নেতাকর্মী সেখানে জড়ো হন। পরে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ কথা বলেন।

জাহাঙ্গীর বলেন, ঢাকা-১৮ আসনে ধানের শীষের পক্ষে গণজোয়ার উঠেছে। এই গণজোয়ারে ভীত হয়ে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আমাদের নেতাকর্মীদের ঘরে ঘরে যাচ্ছে, তাদের ঘরে না থাকার জন্য থ্রেট করছে। এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার না করলেও রাতের বেলায় পোশাকধারী পুলিশ ও সাদা পোশাকে ডিবি পুলিশ বাসায় যাচ্ছে। গিয়ে পরিবারের নারী সদস্যদের বলছে, আপনার সন্তান, স্বামী যেন আগামী ১২ নভেম্বর পর্যন্ত বাসায় না থাকেন। থাকলে তাঁদের সমস্যা হবে।

তিনি বলেন, অথচ আমাদের নেতাকর্মীদের নামে কোনো ওয়ারেন্ট নেই। আওয়ামী লীগ প্রার্থী নিজেও আমাদের নেতৃবৃন্দকে থ্রেট করছে। আপনারা প্রার্থীর ও তার আশপাশের লোকদের কল রেকর্ড দেখেন, তাহলেই বুঝতে পারবেন আমাদের নেতাকর্মীদের কিভাবে থ্রেট করা হচ্ছে।

এ সময় জাহাঙ্গীরের সঙ্গে ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা মোস্তাফিজুর রহমান বাবুল, আব্দুল খালেক, ইশরাক হোসেন, মহানগর নেতা হযরত আলী, এস এম ফজলুল হকসহ কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থক।

খিলক্ষেতের বড়ুয়া বাগানবাড়ি থেকে বিপুলসংখ্যক নেতাকর্মী নিয়ে গণসংযোগ শুরু করলেও পথে পথে দলে দলে নেতাকর্মীদের গণসংযোগে যোগ দিতে দেখা যায়। এতে গণসংযোগটি সমাবেশে রূপ নেয়। 

মন্তব্য



সাতদিনের সেরা