kalerkantho

শনিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৭। ২৮ নভেম্বর ২০২০। ১২ রবিউস সানি ১৪৪২

হেলথকেয়ার ফার্মাসিউটিক্যালসের ডিজিটালাইজেশনে প্রযুক্তি সুবিধা দেবে গ্রামীণফোন

অনলাইন ডেস্ক   

২৯ অক্টোবর, ২০২০ ২৩:১৪ | পড়া যাবে ২ মিনিটে



হেলথকেয়ার ফার্মাসিউটিক্যালসের ডিজিটালাইজেশনে প্রযুক্তি সুবিধা দেবে গ্রামীণফোন

ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার হিসেবে দেশজুঁড়ে ইনোভেটিভ মেডিক্যাল সার্ভিস পৌঁছে দিতে হেলথকেয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের (এইচপিএল) সাথে এক সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে গ্রামীণফোন। এ চুক্তির অধীনে এইচপিএল’র কর্মীরা গ্রামীণফোনের নেটওয়ার্ক ও ডিজিটাল সেবার সুবিধা গ্রহণ করবে।

এ দুটি প্রতিষ্ঠানের মধ্যে সমঝোতার ফলে এইচপিএল'র কর্মীরা এখন থেকে ডিজিটাল অন্তর্ভুক্তির মাধ্যমে তাদের অফিসের সব বাহনে ভিটিএস ব্যবহার করবে, এইচপিএল ডিস্ট্রিবিউশন হাউজে ডব্লিউটিটিএক্স (২৮) দেওয়া হবে এবং তাপমাত্রা পরিমাপক সফটওয়্যার, ডিভাইসসহ সময়পোযোগী নানা ফিচার ব্যবহার করবে এইচপিএল। এ ছাড়াও গ্রামীণফোন অদূর ভবিষ্যতে স্বনামধন্য এ ফার্মাসিউটিক্যালসকে ক্লাউড স্টোর সার্ভিসসহ নানা সেবা দেবে।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন গ্রামীণফোনের বিজনেস ডিভিশনের ডিরেক্টর নাসার ইউসুফ এবং হেলকেয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর, এসঅ্যান্ডএ এম এইচ মুর্তজা। এ সময় আরো উপস্থিত ছিলেন, গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার কাজী মাহবুব হাসান এবং হেলথকেয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের সিইও মো. হালিমুজ্জামান সহ প্রতিষ্ঠান দুটির উচ্চপদস্থ কর্মকর্তাগণ।

এ চুক্তি নিয়ে গ্রামীণফোনের চিফ বিজনেজ অফিসার কাজী মাহবুব হাসান বলেন, আমাদের পার্টনার ও গ্রাহকদের সহজ সমাধান প্রদানে আমরা বদ্ধপরিকর। এই চুক্তি স্বাক্ষর করতে পেরে আমরা আনন্দিত। আমাদের প্রত্যাশা এ চুক্তি হেলথকেয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডকে ডিজিটাল সেবার সম্ভাবনাকে উম্মোচিত করবে এবং এর মাধ্যমে রোগীদের উচ্চ মানসম্পন্ন, নিরাপদ ও কার্যকরী সেবাদানে সহায়তা করবে।

চুক্তি স্বাক্ষরের পর গ্রামীণফোনের ফোরজি নেটওয়ার্ক কাভারেজ, বিক্রয় পরবর্তী সেবা, টেলিকমিউনিকেশন সল্যুশন, ডিজিটাল সেবা এবং এ সংশ্লিষ্ট অন্যান্য বিষয় নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়।

মন্তব্য



সাতদিনের সেরা