kalerkantho

শনিবার। ২০ অগ্রহায়ণ ১৪২৭। ৫ ডিসেম্বর ২০২০। ১৯ রবিউস সানি ১৪৪২

তিন দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠান শুরু শুক্রবার

ব্যারিস্টার রফিক স্মরণে দোয়া ও আলোচনাসভা

নিজস্ব প্রতিবেদক   

২৯ অক্টোবর, ২০২০ ১৯:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



ব্যারিস্টার রফিক স্মরণে দোয়া ও আলোচনাসভা

ফাইল ফটো

মানবদরদী সাবেক অ্যাটর্নি জেনারেল সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক স্মরণে তিন দিনব্যাপী দোয়া ও আলোচনাসভা শুরু হচ্ছে আগামীকাল শুক্রবার থেকে।

প্রাপ্ত তথ্যানুযায়ী, পরিবারের পক্ষ থেকে আগামীকাল শুক্রবার বাদ আসর বায়তুল মোকাররম জাতীয় মসজিদে এবং রবিবার বাদ আসর সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনে আলোচনাসভা ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে। আর আদ-দ্বীন পরিবারের পক্ষ থেকে শনিবার বাদ আসর মগবাজারস্থ আদ-দ্বীন হাসপাতাল জামে মসজিদে দোয়ার আয়োজন করা হয়েছে।

মরহুম ব্যারিস্টার রফিক-উল হকের এক আত্মীয় মেজবাহ-উল হকের স্বাক্ষরে পাঠানো পৃথক দুটি সংবাদ বিজ্ঞপ্তিতে শুক্রবার বাদ বাসর বায়তুল মোকাররাম জাতীয় মসজিদ ও রবিবার সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনের এক ও দুই নম্বর হলরুমে দোয়া ও আলোচনাসভার তথ্য জানানো হয়েছে। এই দোয়ার অনুষ্ঠানে স্বজন ও শুভাকাঙ্খীদের যথাসময়ে উপস্থিত হয়ে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।

মরহুম ব্যারিস্টার রফিক-উল হক ছিলেন আদ-দ্বীন ফাউন্ডেশনের চেয়ারম্যান। এ কারণে তাঁর স্মরণে আদ-দ্বীন পরিবার দোয়ার আয়োজন করেছে শনিবার বাদ আসর।

দেশ বরেণ্য আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক গত ২৪ অক্টোবর মগবাজারস্থ আদ-দ্বীন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি একমাত্র পুত্র সন্তান ব্যারিস্টার ফাহিম উল হকসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। ওইদিন বিকেলেই তাকে বনানী কবরস্থানে স্ত্রী ডা. ফরিদা হকের কবরের পাশে দাফন করা হয়।

 

মন্তব্য



সাতদিনের সেরা