kalerkantho

বুধবার । ১০ অগ্রহায়ণ ১৪২৭। ২৫ নভেম্বর ২০২০। ৯ রবিউস সানি ১৪৪২

আওয়ামী লীগ গায়ে পড়ে ঝামেলা করার চেষ্টা করছে : জাহাঙ্গীর

নিজস্ব প্রতিবেদক   

২৮ অক্টোবর, ২০২০ ২০:০৮ | পড়া যাবে ২ মিনিটে



আওয়ামী লীগ গায়ে পড়ে ঝামেলা করার চেষ্টা করছে : জাহাঙ্গীর

ঢাকা- ১৮ আসনের উপনির্বাচনে ধানের শীষের প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন বলেছেন, শুধু নেতাকর্মীদেরই নয়, প্রার্থী হিসেবে আমাকেও গণসংযোগে বাধা দিচ্ছে আওয়ামী লীগ। তারা ঝামেলা করলেও আমরা কোনো ঝামেলায় জড়াতে চাই না। কারণ, আমাদের সঙ্গে ঢাকা-১৮ আসনের ভোটাররা আছেন। তারা আগামী ১২ নভেম্বর ধানের শীষ প্রতীকে ভোট দেওয়ার জন্য মুখিয়ে আছেন। দেখবেন, যেখানেই ধানের শীষের গণসংযোগের ন্যূনতম সুযোগ হচ্ছে, সেখানেই গণজোয়ার সৃষ্টি হয়েছে। এ কারণেই আওয়ামী লীগ ভীত হয়ে এসব হামলা করছে।

আজ বুধবার দুপুরে উত্তরায় নিজ নির্বাচনী কার্যালয়ে সাংবাদিকদের এসব কথা বলেন জাহাঙ্গীর। এ সময় দলের নেতা শামা ওবায়েদ, ফকরুল ইসলাম রবিন, রেজওয়ানুল হক রিয়াজ প্রমুখ তার সঙ্গে ছিলেন। 

জাহাঙ্গীর বলেন, শেষ পর্যন্ত নেতাকর্মীরা মাঠে থাকবে, ভোটাদের নিজের ভোট স্বাধীনভাবে পছন্দের প্রার্থীকে দিতে পারে সেই সুযোগ করে দেবে। আমার বিশ্বাস করি, বিএনপি আমলে এই এলাকায় যে উন্নয়ন করেছে তার জন্যই ধানের শীষে তারা ভোট দেবেন।

তিনি বলেন, প্রতিটি গণসংযোগে আওয়ামী লীগ বাধা দিচ্ছে। বিষয় নির্বাচন কমিশন ও স্থানীয় পুলিশ প্রশাসনকে জানালেও তারা কোনো ব্যবস্থা নিচ্ছে না। নেতাকর্মীদের প্রচারে বাধা তো দিচ্ছেই প্রার্থী হিসেবে আমাকেও বাধা দেওয়া হচ্ছে। তাহলে এটা কেমন নির্বাচন? অথচ প্রতিটি কর্মসূচি নেওয়ার আগে পুলিশের অনুমতি নেওয়া হচ্ছে। এই জোনের পুলিশের ডিসিকে গত দুই দিন ধরে ফোন দিয়ে যাচ্ছি তিনিও রিসিভ করছেন না। আসলে আওয়ামী লীগ চাচ্ছে না ভোটের দিন ভোটাররা কেন্দ্রের দিকে যাক। আওয়ামী লীগের নেতাকর্মীরা ঢাকা-১৮ আসনে মটর সাইকেল মহড়া দিয়ে ভয়ের পরিবেশ সৃষ্টি করতে চাচ্ছে।

আওয়ামী লীগ গায়ে পড়ে ঝামেলা করার চেষ্টা করছে উল্লেখ করে এই প্রার্থী বলেন, গতকাল আমার বাসার সামনে এসে অনেকক্ষণ আওয়ামী লীগের নেতাকর্মীরা মিছিল করেছে। তখন সেখানে আমাদের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিল। কিন্তু তাদের শান্ত থাকার নির্দেশ দেওয়া আছে।

মন্তব্য



সাতদিনের সেরা