kalerkantho

শনিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৭। ২৮ নভেম্বর ২০২০। ১২ রবিউস সানি ১৪৪২

রাজধানীর কাঁঠালবাগানে যুবকের রহস্যজনক মৃত্যু

অনলাইন ডেস্ক   

২৭ অক্টোবর, ২০২০ ১২:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীর কাঁঠালবাগানে যুবকের রহস্যজনক মৃত্যু

প্রতীকী ছবি।

রাজধানীর কাঁঠালবাগান এলাকায় মো. আশিক (২০) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৭ অক্টোবর) ভোরে কাঁঠালবাগানের পাঁচতলা একটি ভবনের সামনে ওই যুবকের লাশ পড়ে ছিল।

নিউমার্কেট অঞ্চলের সহকারী পুলিশ কমিশনার আবুল হাসান গণমাধ্যমকে বলেন, সিসি ক্যামেরার সংযোগের কাজ করতেন আশিক। তবে ঘটনাটি রহস্যজনক। কেউ তাকে ফেলে দিয়েছে, নাকি সে পাঁচতলা ওই ভবনের ছাদ থেকে পড়ে গেছে, তা তদন্তের পরই জানা যাবে।

নিহত আশিকের বড় ভাই মো. সাগর জানান, তারা কলাবাগানের কাঁঠালবাগান লাকি হোটেল মোড়ে একটি বাসায় ভাড়া থাকেন। তাদের গ্রামের বাড়ি ব্রাক্ষণবাড়িয়া জেলার বাঞ্চারামপুর উপজেলার বাড়াইলচড় গ্রামে।

সাগর আরো জানান, আশিক মাদকাশক্ত ছিল। সোমবার (২৬ অক্টোবর) রাত ১০টার দিকে একটি ফোন পেয়ে বাসা থেকে বেরিয়ে যায় আশিক। রাতে আর বাসায় ফেরেনি সে। সকালে খবর পাই কাঁঠালবাগান হারুন অর রশিদের বাড়ি ও একটি নির্মাণাধীন ভবনের মাঝখানে পড়ে আছে।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে রাখা হয়েছে। মৃত আশিকের থুতনিতে ও দুই পায়ে রক্তাক্ত জখম রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা