kalerkantho

সোমবার । ১৫ অগ্রহায়ণ ১৪২৭। ৩০ নভেম্বর ২০২০। ১৪ রবিউস সানি ১৪৪২

বিভিন্ন ইসলামী দলের গণমিছিল ও বিক্ষোভ শুক্রবার

নিজস্ব প্রতিবেদক   

২৬ অক্টোবর, ২০২০ ১৮:৩০ | পড়া যাবে ২ মিনিটে



বিভিন্ন ইসলামী দলের গণমিছিল ও বিক্ষোভ শুক্রবার

ফাইল ফটো

ফ্রান্সে মহানবী (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে আগামী শুক্রবার রাজধানীসহ সারা দেশে গণমিছিল ও বিক্ষোভ করবে বিভিন্ন ইসলামী দল।

বাংলাদেশ খেলাফত মজলিসের উদ্যোগে শুক্রবার ঢাকায় গণমিছিল ও দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

সোমবার এক বিবৃতিতে গণমিছিল ও দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি সফল করার জন্য সব নবীপ্রেমিক জনগণ ও দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন দলের আমির শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী ও ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা মামুনুল হক।

অপর দিকে সোমবার বাদ জোহর সম্মিলিত ইসলামী দলসমূহের এক জরুরি বৈঠকে শীর্ষনেতারা মুসলিম দেশগুলোর প্রতি ফ্রান্সের সব পণ্য বর্জনের আহ্বান জানানোর পাশাপাশি জাতিসংঘ, ওআইসিসহ সব আন্তর্জাতিক সংস্থাকে ফ্রান্সসহ সব ইসলামবিদ্বেষী মহলকে থামিয়ে দেওয়ার জোর দাবি জানান। ফ্রান্সে নবীজির এ ব্যঙ্গ কার্টুনের প্রতিবাদে শুক্রবার সারা দেশে গণবিক্ষোভ পালিত হবে। রাজধানীর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে বাদ জুমা গণমিছিল বের হবে।

মাওলানা আবু তাহের জিহাদী আল কাসেমীর সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন সম্মিলিত ইসলামী দলসমূহের মহাসচিব মাওলানা জাফরুল্লাহ খান, সম্মিলিত ইসলামী দলসমূহের সমন্বয়ক ড. মুফতি মাওলানা খলিলুর রহমান মাদানী, সম্মিলিত ইসলামী দলসমূহের প্রচার সম্পাদক মুফতি মাওলানা ফখরুল ইসলাম প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা