kalerkantho

শুক্রবার । ১২ অগ্রহায়ণ ১৪২৭। ২৭ নভেম্বর ২০২০। ১১ রবিউস সানি ১৪৪২

ইষ্ট বেঙ্গল রেজিমেন্টাল সেন্টারে রিক্রুট ব্যাচ ২০২০-২ এর শপথগ্রহণ

চট্টগ্রাম সেনানিবাসে ১,৪২৮ নবীন সৈনিকের শপথগ্রহণ

নিজস্ব প্রতিবেদক   

২৫ অক্টোবর, ২০২০ ২০:৫২ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রাম সেনানিবাসে ১,৪২৮ নবীন সৈনিকের শপথগ্রহণ

চট্টগ্রাম সেনানিবাসের ইষ্ট বেংগল রেজিমেন্টাল সেন্টারে (ইবিআরসি) বাংলাদেশ সেনাবাহিনীর রিক্রুট ব্যাচ ২০২০-২ এর শপথগ্রহণ কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার লেফটেন্যান্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এনডিইউ, পিএসসি, জেনারেল অফিসার কমান্ডিং, আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুচকাওয়াজ পরিদর্শন করেন। এতে সর্বমোট ১২টি কন্টিনজেন্ট অংশগ্রহণ করে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে আইএসপিআর।

রিক্রুট ব্যাচ ২০২০-২ এর শপথগ্রহণে বাংলাদেশ সেনাবাহিনীতে আজ থেকে ১,৪২৮ জন নবীন সৈনিকের দৃঢ় পদচারণার সূচনা হলো। তাদের মধ্যে সর্ববিষয়ে দক্ষতা প্রদর্শনের জন্য মো. হাসিবুল হাসান শ্রেষ্ঠ রিক্রুট হওয়ার গৌরব অর্জন করেন।

পুরস্কার বিতরণ শেষে প্রধান অতিথি তাঁর বক্তব্যে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় রিক্রুট ব্যাচ ২০২০-২ এর সকল নবীন সৈনিক তথা ইবিআরসি’র সকল সেনাসদস্যদের পালনীয় কর্তব্য উল্লেখপূর্বক বিভিন্ন উপদেশ দেন।

অনুষ্ঠানে গণ্যমান্য ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন এরিয়া কমান্ডার, চট্টগ্রাম এরিয়া এবং জেনারেল অফিসার কমান্ডিং ২৪ পদাতিক ডিভিশন, কমান্ড্যান্ট, বাংলাদেশ মিলিটারী একাডেমী, কমান্ড্যান্ট, দি ইষ্ট বেংগল রেজিমেন্টাল সেন্টার এবং এই সেন্টার এর সকল অফিসার, জেসিও, এনসিও এবং অন্যান্য পদবীর কর্মকর্তারা।

মন্তব্য



সাতদিনের সেরা