kalerkantho

মঙ্গলবার । ৯ অগ্রহায়ণ ১৪২৭। ২৪ নভেম্বর ২০২০। ৮ রবিউস সানি ১৪৪২

বঙ্গবন্ধুর অপূর্ণ স্বপ্ন বাস্তবায়নে সম্মিলিতভাবে নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে: স্পিকার

নিজস্ব প্রতিবেদক   

২৫ অক্টোবর, ২০২০ ১৮:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



বঙ্গবন্ধুর অপূর্ণ স্বপ্ন বাস্তবায়নে সম্মিলিতভাবে নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে: স্পিকার

বঙ্গবন্ধুর অপূর্ণ স্বপ্ন বাস্তবায়নে সম্মিলিতভাবে নিষ্ঠার সঙ্গে কাজ করার আহ্বান জানিয়েছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন, স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে নিজেদের দক্ষ করে গড়ে তুলতে হবে।

আজ রবিবার রংপুরের পীরগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে মুজিববর্ষ উপলক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পীরগঞ্জ শেখ হাসিনা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালের উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালি অংশ নিয়ে এ কথা বলেন স্পিকার। পীরগঞ্জ উপজেলা শেখ হাসিনা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ স ম রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তৃতা করেন দিনাজপুর মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মো. আবু বক্কর সিদ্দিক, রংপুর জেলা শিক্ষা অফিসার মোছা. রোকসানা বেগম প্রমুখ।

একই স্থানে অপর এক অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে স্পিকার সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্ত ২৭০ পরিবারের মধ্যে ২৭৪ বান্ডিল ঢেউটিন ও আট লাখ ২২ হাজার টাকার চেক বিতরণ করেন। তিনি ৪২২ জনকে টিউবওয়েল প্রদান করেন। এছাড়া পাঁচ হাজার বিভিন্ন ফলদ ও বনজ বৃক্ষের চারা বিতরণ করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান রাঙার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন পীরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর মোহাম্মদ মণ্ডল, পীরগঞ্জ পৌর মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীম, ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মণ্ডল মিলন ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

মন্তব্য



সাতদিনের সেরা