kalerkantho

সোমবার । ১৫ অগ্রহায়ণ ১৪২৭। ৩০ নভেম্বর ২০২০। ১৪ রবিউস সানি ১৪৪২

২ টাকায় সুবিধাবঞ্চিত শিশুরা পাচ্ছে 'দামি খাবার'

নিজস্ব প্রতিবেদক   

২১ অক্টোবর, ২০২০ ১৮:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



২ টাকায় সুবিধাবঞ্চিত শিশুরা পাচ্ছে 'দামি খাবার'

শহরের ছড়িয়ে ছিটিয়ে থাকা সুবিধাবঞ্চিত শিশুদের জন্য দুই টাকার বিনিময়ে বাহারি আইটেমের খাবারের আয়োজন করেছেন অসহায় মানুষের স্বপ্নপূরণে কাজ করা সামাজিক সংগঠন 'যাত্রী ছাউনি'।

আজ বুধবার চট্টগ্রাম নগরীর একটা স্বনামধন্য রেস্টুরেন্টে এই আয়োজন করেছেন সংগঠনটি। রেস্টুরেন্টে বেশি দামে খাবার অর্ডার করলেও বাচ্চাদের কাছ থেকে খাওয়া শেষে নেওয়া হয়েছে মাত্র দুই টাকা। উক্ত আয়োজনে বাচ্চাদের জন্য খাবারের আইটেম ছিল প্রায় ৫৫টিরও বেশি। 

আয়োজনের উদ্যোক্তা সংগঠনের প্রতিষ্ঠাতা ফরহাদ জিসানের সাথে কথা বলে জানা যায়, ফ্রি তে না দিয়ে এমন এক্সপেনসিভ খাবার মাত্র দুই টাকার বিনিময়ে দেওয়ার উদ্দ্যেশ্য বাচ্চারা যেন নিজেদের করুণার কিংবা ভিক্ষার পাত্র মনে না করে এবং নিজেদের টাকায় বুফে খাওয়ার আনন্দটা যেন তারা পায়।

সংগঠনের প্রধান উপদেষ্টা চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার জনাব বিজয় বসাক বলেন, আমাদের লক্ষ্য সমাজে অবহেলিতদের স্বপ্নপূরণ। আমরা চাই সমাজটা সবার জন্য যেন সমান হয়, মূলত তাদেরকে একটু স্পেশাল মনে করানোর জন্যই আমাদের এই আয়োজন। বুফে খাবার শেষে তাদের জন্য কিডস প্লে জোনে ব্যবস্থা করা হয় খেলাধুলার। 

এতে সিএমপি উত্তর বিভাগের অতি. উপ-কমিশনার জনাবা, নাদিরা নুর, সহকারী কমিশনার পাঁচলাইশ জোন জনাব শহিদুল ইসলাম, সংগঠনের উপদেষ্টা,শুভাকাঙ্ক্ষী ও সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা