kalerkantho

রবিবার । ৯ কার্তিক ১৪২৭। ২৫ অক্টোবর ২০২০। ৭ রবিউল আউয়াল ১৪৪২

আবাসিক হোটেল ভাড়া করে স্ত্রীকে হত্যা

নিজস্ব প্রতিবেদক   

১৯ অক্টোবর, ২০২০ ০০:৫৪ | পড়া যাবে ৩ মিনিটে



আবাসিক হোটেল ভাড়া করে স্ত্রীকে হত্যা

প্রতীকী ছবি

গৃহকর্মীর সঙ্গে অনৈতিক সম্পর্ক দেখে ফেলায় রাজধানীতে এক নারীকে তাঁর স্বামী হত্যা করেছেন বলে পুলিশ জানিয়েছে। অভিযুক্ত ব্যক্তি কৌশলে মতিঝিলের একটি আবাসিক হোটেলে কক্ষ ভাড়া করে রাখেন। পরে সেখানে স্ত্রীকে ডেকে নিয়ে হত্যা করে পালিয়ে যান তিনি। 

নিহতের নাম ইয়াসমিন আক্তার সোমা (৩২)। তাঁর স্বামী আবুল কালাম পেশায় গাড়িচালক। কালামকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে গতকাল রবিবার সন্ধ্যায় কালের কণ্ঠকে জানান মতিঝিল থানার ওসি ইয়াসির আরাফাত। 

পুলিশ জানায়, তারা গত শনিবার সন্ধ্যায় খবর পেয়ে মতিঝিলের ইনসাফ আবাসিক হোটেলের ২২৭ নম্বর কক্ষ থেকে একটি অজ্ঞাতপরিচয় লাশ উদ্ধার করে। লাশের গলায় ওড়না পেঁচানো ও কালো দাগ ছিল। পরে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। গতকাল সোমার বোন নাসরিন বেগম ও ভাই আলাউদ্দিন ফরাজি মর্গে গিয়ে লাশটি সোমার বলে শনাক্ত করেন।

মতিঝিল থানার উপপরিদর্শক আব্দুল জলিল জানান, আবুল কালাম তাঁর ছেলেকে নিয়ে গত ১৩ অক্টোবর ইনসাফ হোটেলের ২৩৪ নম্বর কক্ষে ওঠেন। তিনি হোটেল কর্তৃপক্ষকে জানান, তাঁর স্ত্রী রাগ করে কোথায় যেন চলে গেছেন, তাঁরা তাঁকে খুঁজতে এসেছেন। পরে তিনি স্ত্রীকে খুঁজে পেয়েছেন বলে কক্ষ পরিবর্তন করে ২২৭ নম্বর কক্ষে ওঠেন। এরপর তাঁর স্ত্রী সোমা আসেন। 

শনিবার কোনো একসময় কালাম তাঁর সন্তানকে নিয়ে পালিয়ে যান। সন্ধ্যায় এক হোটেল বয় কক্ষ পরিষ্কার করতে গিয়ে সোমার লাশ দেখতে পান। হোটেল কর্তৃপক্ষের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। মর্গ সূত্র জানিয়েছে, সোমার ভিসেরা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট এলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

তিন বোন ও এক ভাইয়ের মধ্যে সোমা ছোট। সোমার বোন নাসরিন জানান, কালাম-সোমার সাফায়েত (১০) নামের একটি ছেলে রয়েছে। তাঁরা নারিন্দা এলাকায় বসবাস করতেন। ছয়-সাত মাস আগে বাসায় কালামের সঙ্গে গৃহকর্মীর অনৈতিক সম্পর্ক দেখে ফেলেন সোমা। এ নিয়ে তাঁদের মধ্যে ঝগড়া শুরু হয়। পরে কালাম ছেলেকে নিয়ে অন্যত্র চলে যান। সোমা সাভারে নাসরিনের বাসায় গিয়ে ওঠেন। 

গত শুক্রবার সকালে সাভার থেকে ঢাকায় আসেন সোমা। বলে আসেন, বাসা থেকে তাঁর কাপড়চোপড় নিয়ে যাবেন। ওই দিন সন্ধ্যার পর থেকে তাঁর মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। শনিবার কালাম নাসরিনকে ফোন করে হুমকি দেন এবং জানান সোমা হোটেলে আছেন।

মন্তব্য



সাতদিনের সেরা