kalerkantho

বুধবার । ১২ কার্তিক ১৪২৭। ২৮ অক্টোবর ২০২০। ১০ রবিউল আউয়াল ১৪৪২

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে শুদ্ধাচার পুরস্কার প্রদান

অনলাইন ডেস্ক   

১ অক্টোবর, ২০২০ ১৮:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে শুদ্ধাচার পুরস্কার প্রদান

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় ও এর আওতাধীন দপ্তর-সংস্থার কর্মকর্তা-কর্মচারীদের ২০১৭-২০১৮ এবং ২০১৮-২০১৯ সময়ের জন্য জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (০১ অক্টোবর) বিকেলে রাজধানীর সচিবালয়ে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মন্ত্রণালয় ও আওতাধীন দপ্তর-সংস্থার মোট ৬ জন কর্মকর্তা-কর্মচারীর হাতে আনুষ্ঠানিকভাবে এ পুরস্কার তুলে দেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

এ সময় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেন, বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধের চেতনা ও শেখ হাসিনা, এর বাইরে বাস্তবিক অর্থে বাংলাদেশ কল্পনাই করা যায় না। এ বিষয়টি সম্মানের সাথে ধারণ ও লালন করতে হবে। শুদ্ধাচার পুরস্কার কর্মকর্তা-কর্মচারীদের ভালো কাজের জন্য উৎসাহিত করবে, উদ্বুদ্ধ করবে। এ পুরস্কার কর্মজীবনের একটা বড় অর্জন। এটি সংশ্লিষ্টদের আরো দায়িত্বশীল করে তুলবে বলে আমি আশা করি।

মৎস্য ও প্রাণিসম্পদ সচিব রওনক মাহমুদ, অতিরিক্ত সচিব শাহ্ মো. ইমদাদুল হক, সুবোল বোস মনি, শ্যামল চন্দ্র কর্মকার ও মো. তৌফিকুল আরিফ, বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশনের চেয়ারম্যান কাজী হাসান আহমেদ, প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. আবদুল জব্বার শিকদার, মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক কাজী শামস্ আফরোজ, বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. ইয়াহিয়া মাহমুদ, বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. নাথু রাম সরকার, মেরিন ফিশারিজ একাডেমির অধ্যক্ষ ক্যাপ্টেন এম এইচ আহমেদসহ মন্ত্রণালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ২০১৭-২০১৮ সময়ের জন্য মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব কাজী ওয়াছি উদ্দিন, মেরিন ফিশারিজ একাডেমির অধ্যক্ষ ক্যাপ্টেন মাসুক হাসান এবং মন্ত্রণালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মো. হাবিবুর রহমান এবং ২০১৮-২০১৯ সময়ের জন্য মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের উপসচিব হাফছা বেগম, বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. নাথু রাম সরকার এবং মন্ত্রণালয়ের সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর মো. তোফায়েল রূপক খানকে জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়। 

মন্তব্য



সাতদিনের সেরা