kalerkantho

সোমবার । ১০ কার্তিক ১৪২৭। ২৬ অক্টোবর ২০২০। ৮ রবিউল আউয়াল ১৪৪২

ইউএনও ওয়াহিদা হাসপাতাল ছাড়তে পারেন আজ, হামলাকারী নিয়ে নতুন প্রশ্ন

নিজস্ব প্রতিবেদক ও দিনাজপুর প্রতিনিধি    

১ অক্টোবর, ২০২০ ০৮:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



ইউএনও ওয়াহিদা হাসপাতাল ছাড়তে পারেন আজ, হামলাকারী নিয়ে নতুন প্রশ্ন

ফাইল ফটো

পুরো এক মাস হাসপাতালে থাকার পর দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত দিনাজপুরের ঘোড়াঘাটের সাবেক নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমকে ছাড়পত্র (রিলিজ) দেওয়া হতে পারে আজ।

ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হসপিটালের দায়িত্বশীল সূত্রে জানা গেছে, তাঁর অবস্থা এখন অনেক ভালো। তিনি এখন একাই চলাফেরা করতে পারছেন, তেমন রিস্ক ফ্যাক্টর নেই।

গতকাল ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হাসপাতালের নিউরো ট্রমা বিভাগের প্রধান অধ্যাপক ডা. জাহেদ হোসেন জানান, ওয়াহিদা খানমের ব্রেনের একটি অংশ পুরো প্যারালাইজড ছিল, সেটার এখন যথেষ্ট উন্নতি হয়েছে। ফলে তিনি এখন অন্য কারো সাপোর্ট ছাড়া একাই হাঁটতে পারছেন। হালকা একটু সমস্যা যা রয়েছে, আশা করা যায় পরবর্তী সময়ে ফিজিওথেরাপিসহ অন্যান্য চিকিৎসা নিলে পুরোপুরি সুস্থ হয়ে যাবেন।

গত ১ সেপ্টেম্বর ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের ওপর হামলা করা হয়।

হামলাকারী নিয়ে নতুন প্রশ্ন

ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও তাঁর বাবার ওপর হামলার ঘটনা ফের আলোচনার ডালপালা মেলছে। গত মঙ্গলবার প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে পরিবারের সদস্যরা দাবি করেছেন, এই ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়া আসামি রবিউল জড়িত নন। এর পর থেকেই ঘটনাটি নিয়ে আবারও চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তবে পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, পাঁচ ধরনের তথ্যই প্রমাণ করে এই ঘটনায় রবিউলের সম্পৃক্ততা শতভাগ।

 

মন্তব্য



সাতদিনের সেরা