kalerkantho

বৃহস্পতিবার । ১৩ কার্তিক ১৪২৭। ২৯ অক্টোবর ২০২০। ১১ রবিউল আউয়াল ১৪৪২

ঢাকা-৫ উপনির্বাচন: বিএনপি প্রার্থীর প্রচারণায় হামলা, আহত ১০

নিজস্ব প্রতিবেদক   

২৯ সেপ্টেম্বর, ২০২০ ২০:০৫ | পড়া যাবে ২ মিনিটে



ঢাকা-৫ উপনির্বাচন: বিএনপি প্রার্থীর প্রচারণায় হামলা, আহত ১০

ঢাকা-৫ আসনের বিএনপি মনোনীত প্রার্থী সালাহউদ্দিন আহমেদের গণসংযোগে হামলার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর কদমতলী থানার ৬১ নং ওয়ার্ডে কুদারবাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় সাংবাদিক মঞ্জুর মিলনসহ ১০ জন বিএনপির নেতাকর্মী আহত হয়েছেন বলে অভিযোগ করেছে দলটি। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন ও সাংবাদিক মঞ্জুর মিলনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে  প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। 

এ ঘটনায় বিএনপি প্রার্থী সালাউদ্দিন আহমেদ বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে নির্বাচন কমিশন নির্দেশ দিন, দ্রুততার সঙ্গে হামলাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা নিশ্চিত করুন। 

এর আগে নির্বাচনী প্রচারণায় সালাহউদ্দিন আহমেদ নির্বাচনের দিন ভোট কেন্দ্রে থাকার প্রতিশ্রুতি দিয়ে বলেছেন, এই সরকার জনগণের ভোটাধিকার কেড়ে নিয়েছে, তাই আমরা মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে এ নির্বাচনে অংশগ্রহণ করছি। আমি এই এলাকার সন্তান, এই এলাকা থেকে তিনবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। আমরা ১৭ অক্টোবর ভোট কেন্দ্রে থাকবো। আপনারা ভোটকেন্দ্রে যাবেন এবং যাকে খুশি তাকে ভোট দিবেন।

বিকেল সাড়ে তিনটায় রাজধানীর কদমতলীর ৬১ নং ওয়ার্ড এর কুদারবাজার মোড় এলাকা থেকে নির্বাচনী গণসংযোগ শুরু করে, বাবর আলী মার্কেটে, হাজী নাসির উদ্দিন রোড, সরাই মসজিদ রোড, হাজী কমর আলী সড়ক, দক্ষিণ কুতুবখালির বিভিন্ন গলি, উত্তর কুতুবখালি খালপাড়, দনিয়া কবরস্থান রোড, দনিয়া রোডসহ দনিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকার ভোটারদের কাছে যান বিএনপি প্রার্থী।  

এ সময় তার সঙ্গে সিটি কর্পোরেশনের ৬১ নং ওয়ার্ডের কাউন্সিলর ও সাবেক দনিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. জুম্মন মিয়া, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিকদলের সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদলসহ কয়েক শত নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা