kalerkantho

সোমবার । ১০ কার্তিক ১৪২৭। ২৬ অক্টোবর ২০২০। ৮ রবিউল আউয়াল ১৪৪২

পিএসটিসি ও কালের কণ্ঠ'র যৌথ উদ্যোগ

দেখুন ডিজিটাল গোলটেবিল বৈঠক: সমতা বিধানের লক্ষ্যে চলো আওয়াজ তুলি

অনলাইন ডেস্ক   

২৯ সেপ্টেম্বর, ২০২০ ১১:১১ | পড়া যাবে ২ মিনিটে



দেখুন ডিজিটাল গোলটেবিল বৈঠক: সমতা বিধানের লক্ষ্যে চলো আওয়াজ তুলি

পিএসটিসি ও কালের কণ্ঠ'র যৌথ উদ্যোগে ‘সমতা বিধানের লক্ষ্যে চলো আওয়াজ তুলি’ শীর্ষক ডিজিটাল গোলটেবিল বৈঠক শুরু হয়েছে। আজ মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১১টায় এই ডিজিটাল গোলটেবিল বৈঠক শুরু হয়ে চলবে ১২.৩০ পর্যন্ত। ডিজিটাল গোলটেবিল বৈঠকটি একযোগে কালের কণ্ঠ ফেসবুক পেজ ও কালের কণ্ঠ অনলাইনে প্রচারিত হচ্ছে। 

গোলটেবিল বৈঠকে স্বাগত বক্তব্য দিচ্ছেন কালের কণ্ঠ’র সম্পাদক ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক ইমদাদুল হক মিলন। সেশন সভাপতি হিসেবে অংশগ্রহণ করছেন পিএসটিসির নির্বাহী পরিচালক ড. নূর মোহাম্মদ।

বৈঠকে সম্মানিত অতিথি হিসেবে অংশগ্রহণ করেছেন যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক আখতারুজ জামান খান কবির, মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক পারভীন আকতার, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মো. গোলাম ফারুক। 

গোলটেবিল বৈঠকে আলোচক হিসেবে অংশগ্রহণ করছেন নেদারল্যান্ডস দূতাবাসের সিনিয়র পলিসি অ্যাডভাইজার মাশফিকা জামান সাটিয়ার, ইউনিসেফ বাংলাদেশের এডুকেশন সেকশনের আরলি চাইল্ডহুড স্পেশালিস্ট মোহাম্মদ মহসিন, প্ল্যান ইন্টারন্যাশনাল, বাংলাদেশের হেড অব ইনফ্লুয়েন্সিং কাশফিয়া ফিরোজ, আর এইচ স্টেপের নির্বাহী পরিচালক কাজি সুরাইয়া সুলতানা এবং পিএসটিসির হ্যালো আই অ্যাম প্রোগ্রামের টিম লিডার ড. সুস্মিতা আহমেদ।

গোলটেবিল বৈঠকটি দেখুন কালের কণ্ঠের ফেসবুক পেজে

মন্তব্য



সাতদিনের সেরা