kalerkantho

শনিবার । ৮ কার্তিক ১৪২৭। ২৪ অক্টোবর ২০২০। ৬ রবিউল আউয়াল ১৪৪২

আবদুস সোবহান গোলাপ বললেন

সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ঐক্যবদ্ধ থাকতে হবে

অনলাইন ডেস্ক   

২৮ সেপ্টেম্বর, ২০২০ ২২:০৯ | পড়া যাবে ৩ মিনিটে



সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ঐক্যবদ্ধ থাকতে হবে

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উদ্যোগে মিলাদ মাহফিল, দোয়া ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সায়ীদুর রহমান।

অনুষ্ঠানে ভার্চুয়ালে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ।

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির কার্যকরী সভাপতি-মো. সাইফুল আলম মানিক, সহ-সভাপতি মুহাম্মদ আলম, এস এম আজিজুল হক হীরা, মো. গিয়াস খান, মোহাম্মদ ইউনুছ, যুগ্ম সাধারণ সম্পাদক-মো. রফিকুল ইসলাম খাঁ, কেন্দ্রীয় নেতা-আলহাজ ফিরোজ মাহমুদ তালুকদার, কাজী মো. শফিউল আলম শফিক, এম এইচ এনামুল হক রাজু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী মৎস্যজীবী লীগের সাবেক সভাপতি-বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান হাওলাদার, ঢাকা জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন ডিপটি ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগ নেতা মো. দেলোয়ার হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের অন্তর্গত বিভিন্ন থানা/ওয়ার্ড/ইউনিট কমিটির নেতৃবৃন্দ।

ভার্চুয়াল পদ্ধতিতে প্রধান অতিথির বক্তব্যে ড. আবদুস সোবহান গোলাপ বলেন, জননেত্রী শেখ হাসিনা এক সংগ্রামী জীবনে নানা চড়াই উতরাই পেরিয়ে কর্মী থেকে হয়েছেন নেতা, হয়েছেন বাংলাদেশের পথিকৃতৎ, বিশ্ব শান্তির অগ্রদূত। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের সাফল্যে জাতীয় প্রবৃদ্ধি বেড়ে ৮ শতাংশ পর্যন্ত পৌঁছেছে। দেশের মানুষের মাথাপিছু আয় হয়েছে ২ হাজার ৬৪ মার্কিন ডলার, দারিদ্রের হার কমে হয়েছে ২০ শতাংশ। জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্ব ও দেশ পরিচালনায় নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ কাজ চলছে। ঢাকায় মেট্রোরেল প্রকল্প, প্রথম পরমানু বিদুৎ প্রকল্পসহ মেগা মেগা প্রকল্পের কাজ দ্রুত এগিয়ে চলছে।

তিনি বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মৎস্যজীবী লীগের প্রতিটি নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়ে জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিনে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মৎস্যবান্ধব সরকারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিনে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ প্রতিষ্ঠার পর হতে মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ গঠনের লক্ষ্যে ও জাতির পিতা বঙ্গবন্ধু কন্যার হাতকে শক্তিশালী করতে কাজ করে আসছে। সারা দেশের মৎস্যজীবী সম্প্রদায়ের মানুষের অধিকার ও কল্যাণ নিশ্চিতে আমরা বদ্ধ পরিকর বলে উল্লেখ করেন তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা