kalerkantho

শনিবার । ৮ কার্তিক ১৪২৭। ২৪ অক্টোবর ২০২০। ৬ রবিউল আউয়াল ১৪৪২

প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় ডেপুটি স্পিকারের দোয়া ও মোনাজাত

নিজস্ব প্রতিবেদক   

২৮ সেপ্টেম্বর, ২০২০ ১৯:১১ | পড়া যাবে ২ মিনিটে



প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় ডেপুটি স্পিকারের দোয়া ও মোনাজাত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করেছেন ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া। তিনি আজ সোমবার সংসদ ভবনস্থ ডেপুটি স্পিকারের বাসভবনে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিনের অনুষ্ঠানে মোনাজাত করেন।

এ সময় ডেপুটি স্পিকার বলেন, বাংলাদেশে নানা প্রাকৃতিক দুর্যোগ ও প্রতিবন্ধকতা মোকাবেলা করে প্রধানমন্ত্রী যেভাবে দেশের উন্নয়ন কার্যক্রম অব্যহত রেখেছেন সেটি বিশ্বে বিরল। বিশ্ব আজ করোনার প্রকোপে দিশাহারা হলেও প্রধানমন্ত্রী এই মহামারি মোকাবেলায় নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

প্রধানমন্ত্রীর মানসিক মনোবল ও সময়োপযোগী ব্যবস্থা গ্রহণের কারণে এ সমস্যা বিশ্বের অন্যান্য দেশের ন্যায় প্রবল রূপ ধারণ করতে পারেনি। 

অনুষ্ঠানে ডেপুটি স্পিকার বলেন, বাংলাদেশের উন্নয়ন কর্যক্রম অব্যহত রাখতে শেখ হাসিনার বিকল্প কোনো নেতৃত্ব বাংলাদেশে নেই। তাই বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশে রূপান্তর ও দেশের উন্নয়ন কার্যক্রমকে এগিয়ে নিতে হলে দেশ ও জাতির কল্যানে শেখ হাসিনার নেতৃত্ব অপরিহার্য।

অনুষ্ঠানে ডেপুটি স্পিকার কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জন্মদিনের শুভেচ্ছা জানান। ডেপুটি স্পিকারের একান্ত সচিব আব্দুল মালেক, বঙ্গবন্ধু ছাত্র পরিষদের নেতা খয়বার হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

মন্তব্য



সাতদিনের সেরা