kalerkantho

বৃহস্পতিবার । ১৩ কার্তিক ১৪২৭। ২৯ অক্টোবর ২০২০। ১১ রবিউল আউয়াল ১৪৪২

স্পা সেন্টারে অভিযান : মালিক ফারিয়াসহ দুজন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক   

২৩ সেপ্টেম্বর, ২০২০ ১৮:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



স্পা সেন্টারে অভিযান : মালিক ফারিয়াসহ দুজন রিমান্ডে

রাজধানীর গুলশানে হিজামা থেরাপি সেন্টার অ্যান্ড বডি ম্যাসেজের অভিযানে গ্রেপ্তার প্রতিষ্ঠানটির মালিক রাজিয়া খাতুন ওরফে ফারিয়াসহ দুজনকে এক দিন করে রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত। অপর আরেকজন হলেন প্রতিষ্ঠানটির ম্যানেজার ইমরান খান।

আজ বুধবার ঢাকা মহানগর হাকিম আবু সাঈদ এ আদেশ দেন। এ ছাড়া এ মামলার বাকি ৮ আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

কারাগারে যাওয়া আসামিরা হলেন মো. আল আমিন, রাকিবুল হাসান, আল আমিন, মুহিদ আলী মিঠু, হোসনে আরা খাতুন, লিলি, গীতি দেউরী ও জয়া চাম্বু।

এর আগে ১০ আসামিকে আদালতে হাজির করা হয়। এ সময় মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার এসআই রেজাউল আলম সুষ্ঠু তদন্তের স্বার্থে ফারিয়া ও ইমরানের ৫ দিন করে রিমান্ড আবেদন এবং অপর ৮ আসামিকে কারাগারে আটক  রাখার আবেদন করেন।

এ সময় দুই আসামির পক্ষে তাদের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। অপর ৮ আসামিরও জামিন আবেদন করেন তাদের আইনজীবীরা। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করে। 

উভয় পক্ষের শুনানি শেষে আদালত তাদের প্রত্যেকের জামিন আবেদন খারিজ করে দুজনকে এক দিন করে রিমান্ড ও বাকি ৮ জনকে কারাগারে পাঠানোর আদেশ দেন। 

জানা যায়, গুলশান থানাধীন নাভানা টাওয়ারে হিজামা থেরাপি সেন্টার অ্যান্ড বডি ম্যাসেজ দেশের বিভিন্ন স্থান থেকে উঠতি বয়সের যুবতী ও মহিলাদের একত্রিত করে অবৈধ দেহ ব্যবসা পরিচালনা করে যৌন শোষণ ও নিপীড়ন মূলক কাজ পরিচালনা করে আসছে। মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে সেখানে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপে লিপ্ত এবং পতিতাবৃত্তির জন্য প্রস্তুত রাখা অবস্থায় আসামিদের আটক করা হয়। তারা পতিতবৃত্তির কথা স্বীকার করে। ফারিয়া এবং ইমরান স্পা সেন্টারটিকে মিনি পতিতালয় হিসেবে ব্যবহার করে অনৈতিক পরিচালনা করে আসছিল।

এ ঘটনায় গুলশান থানার এসআই মশিউর রহমান বাদী হয়ে ১০ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

মন্তব্য



সাতদিনের সেরা