kalerkantho

শনিবার । ৮ কার্তিক ১৪২৭। ২৪ অক্টোবর ২০২০। ৬ রবিউল আউয়াল ১৪৪২

কেয়ার বাংলাদেশ ও কালের কণ্ঠ’র যৌথ আয়োজন

ওয়েবিনার : মহামারি-পরবর্তী অর্থনৈতিক পুনর্গঠন ও প্রাণিসম্পদ খাত পুনরুদ্ধার

অনলাইন ডেস্ক   

২৩ সেপ্টেম্বর, ২০২০ ১৫:১৭ | পড়া যাবে ২ মিনিটে



ওয়েবিনার : মহামারি-পরবর্তী অর্থনৈতিক পুনর্গঠন ও প্রাণিসম্পদ খাত পুনরুদ্ধার

কালের কণ্ঠ ও কেয়ার বাংলাদেশের যৌথ উদ্যোগে 'মহামারি-পরবর্তী অর্থনৈতিক পুনর্গঠন ও প্রাণিসম্পদ খাত পুনরুদ্ধার' শীর্ষক ভারচুয়াল আলোচনাসভা অনুষ্ঠিত হবে আগামীকাল ২৪ সেপ্টেম্বর। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত অনুষ্ঠিতব্য এই ওয়েবিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি। শুভেচ্ছা বক্তব্য দেবেন কালের কণ্ঠ সম্পাদক ও ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক ইমদাদুল হক মিলন এবং কেয়ার বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর রমেশ সিং।

অনুষ্ঠানটি কালের কণ্ঠ অনলাইন ও কালের কণ্ঠ ফেসবুক পেজে সরাসরি দেখা যাবে। এ আয়োজনে সহযোগিতা করছে সুইস এজেন্সি ফর ডেভেলপমেন্ট অ্যান্ড কো-অপারেশন (এসডিসি)।

আলোচনায় অংশ নিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ড. আবদুল জব্বার শিকদার এবং সুইস এজেন্সি ফর ডেভেলপমেন্ট অ্যান্ড কো-অপারেশনের (এসডিসি) সিনিয়র প্রগ্রাম ম্যানেজার সোহেল ইবনে আলী। এ সভাকে সমৃদ্ধ করতে নিজেদের মতামত প্রদানে সংযুক্ত হবেন সংশ্লিষ্ট দপ্তরের গুরুত্বপূর্ণ কর্মকর্তা, শীর্ষস্থানীয় বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও বিশেষজ্ঞরা। বক্তব্য দেবেন ইক্যাবের প্রেসিডেন্ট শমী কায়সার, ব্যাংক এশিয়া লিমিটেডের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট শাহনাজ আক্তার শাহীন, প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের চিফ টেকনিক্যাল কো-অর্ডিনেটর ড. মো. গোলাম রাব্বানী এবং বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রাণিপুষ্টি বিভাগের প্রধান ড. মোহাম্মদ মহি উদ্দিন। 

আপনার স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও সুচিন্তিত মতামত এই ওয়েবিনারকে এগিয়ে যেতে সহায়তা করবে।  

মন্তব্য



সাতদিনের সেরা