kalerkantho

শুক্রবার । ১৪ কার্তিক ১৪২৭। ৩০ অক্টোবর ২০২০। ১২ রবিউল আউয়াল ১৪৪২

ঢামেক থেকে এনে ফের ছেড়ে দেওয়া হলো নুরকে

অনলাইন ডেস্ক   

২২ সেপ্টেম্বর, ২০২০ ০১:৪১ | পড়া যাবে ২ মিনিটে



ঢামেক থেকে এনে ফের ছেড়ে দেওয়া হলো নুরকে

অবশেষে পুলিশ হেফাজত থেকে ছাড়া পেলেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নূর। এর আগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে গোয়েন্দা পুলিশ একটি মাইক্রোবাসে করে ডিবি কার্যালয়ে নিয়ে যায়। সেখান থেকে রাত পৌনে ১টার দিকে তাকে ছেড়ে দেওয়া হয়।

এ ব্যাপারে রমনা ডিভিশনের ডিসি (ডিবি) এইচ এম আজিমুল হক গণমাধ্যমকে জানিয়েছেন, নূরের একটু হাপানি সমস্যা ছিলো আগে থেকেই। এজন্য তাকে হাসপাতালে নেয়া হয়।

উল্লেখ্য, গতকাল সোমবার সন্ধ্যার পর মৎস্য ভবন এলাকা থেকে নূরসহ ৭ জনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের মিন্টু রোডে ডিবি কার্যালয়ে নেওয়া হয়। এর আগে, গত রবিবার রাতে নূর ও ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনসহ ছয়জনের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রী।

এর আগে সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর করা ধর্ষণ মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিলের সময় রাজধানীর শাহবাগ এলাকায় থেকে নূরসহ ৭ জনকে আটক করে পুলিশ। 

গত রবিবার (২০ সেপ্টেম্বর) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী লালবাগ থানায় একটি ধর্ষণ মামলা করেন। মামলায় মোট ছয়জনকে আসামি করা হয়েছে। তাদের মধ্যে ধর্ষণে সহযোগিতাকারী হিসেবে নুরুল হক নূরের নাম উল্লেখ করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা