kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

নোয়াখালী সদর উপজেলার মসজিদে মাস্ক বিতরণ

অনলাইন ডেস্ক   

২০ সেপ্টেম্বর, ২০২০ ১২:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



নোয়াখালী সদর উপজেলার মসজিদে মাস্ক বিতরণ

করোনাভাইরাস প্রতিরোধে নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর উদ্যোগে সদর উপজেলার মসজিদগুলোতে মাস্ক বিতরণ  করা হয়।

গত শুক্রবার (১৮ সেপ্টেম্বর) জুমার নামাজের পর স্থানীয় সাংসদ সাংসদ একরামুল করিম চৌধুরীর তত্ত্বাবধানে সদর উপজেলার জামে মসজিদগুলোতে প্রায় ২০ হাজার মাস্ক বিতরণ করা হয়।

এছাড়া সর্বসাধারণের মাস্ক ব্যবহার নিশ্চিত করতে ও স্বাস্থ্যবিধি মেনে চলতে উৎসাহিত করেন তিনি। করোনা মহামারি শুরু হওয়ার পর থেকে ধারাবাহিকভাবে নানামুখী কার্যক্রম পরিচালনা করে আসছেন তিনি। গৃহীত কর্মসূচি সফল করতে সদর উপজেলার প্রতিটি ওয়ার্ডের নেতাকর্মীরা নিজ নিজ ওয়ার্ডে মুসল্লিদের মধ্যে মাস্ক বিতরণ করেন।

মাস্ক বিতরণের উদ্যোগে সন্তোষ প্রকাশ করে স্থানীয় মুসল্লি মিজানুর রহমান পলাশ বলেন, ‘সচেতনতা বৃদ্ধিতে স্থানীয় সংসদ সদস্যের উদ্যোগ প্রশংসনীয়। বিশেষত মসজিদের মতো স্থানে যেখানে শত শত মানুষ একত্র হয়, সেখানে মাস্ক বিতরণ ও সচেতনতামূলক কার্যক্রমের জন্য আমরা তাঁকে ধন্যবাদ জানাই।’

এ ব্যাপারে কালের কণ্ঠকে এমপিপুত্র সাবাব চৌধুরী বলেন, মুসল্লিদের স্বাস্থ্য সুরক্ষার কথা মাথায় রেখে এই ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছেন তাঁর বাবা। পাশাপাশি এই উদ্যোগ মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলার প্রতি উৎসাহ দেবে বলে মনে করেন তিনি। তিনি আরো বলেন, শুধু মসজিদই নয়, জনগণের সুরক্ষার কথা চিন্তা করে বিভিন্ন শপিং মল, বাজার, সড়কসহ জনসমাগমের জায়গাগুলোতে এ পর্যন্ত প্রায় তিন লাখ মাস্ক বিতরণ করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা