kalerkantho

মঙ্গলবার । ১৪ আশ্বিন ১৪২৭ । ২৯ সেপ্টেম্বর ২০২০। ১১ সফর ১৪৪২

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে 'আমরাই ডিজিটাল বাংলাদেশ ফাউন্ডেশন'র শ্রদ্ধা

অনলাইন ডেস্ক   

১৫ আগস্ট, ২০২০ ১৯:০৬ | পড়া যাবে ২ মিনিটে



বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে 'আমরাই ডিজিটাল বাংলাদেশ ফাউন্ডেশন'র শ্রদ্ধা

আজ ১৫ আগস্ট। জাতীয় শোক দিবস। স্বাধীনতার মহান স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী। যথাযথ মর্যাদা ও ভাবগম্ভীর পরিবেশে জাতীয় শোক দিবস পালনে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন ‘আমরাই ডিজিটাল বাংলাদেশ ফাউন্ডেশন’র নেতৃবৃন্দরা।

‘আমরাই ডিজিটাল বাংলাদেশ ফাউন্ডেশন’র সভাপতি ড. শাহজাহান মাহমুদের নেতৃত্বে স্বাস্থ্যবিধি অনুসরণ করে ধানমন্ডির ৩২ নম্বর সড়কে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এ সময়ে আরো উপস্থিত ছিলেন ‘আমরাই ডিজিটাল বাংলাদেশ ফাউন্ডেশন’র সহ-সভাপতি রুবিনা মিরা এমপি, প্রফেসর ড. সাজ্জাদ হোসেন, সাধারণ সম্পাদক লিয়াকত হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হাবিবুল্লাহ তুহিন ও আছিয়া নীলা।

এ ছাড়া ফাউন্ডেশনের পরিচালকবৃন্দ ও অন্যান্য সদস্যবৃন্দসহ উপস্থিত ছিলেন লায়ন ইউসুফ খান, মাহবুবুর রাহমান, জাহিদুর রেজা, কামরুল হাসান ইমন, ফখরুল হাসান শামীম, আবু দাউদ খান, আইয়ুব হোসেন উজ্জ্বল, প্রফেসর মো. মিজান।

সর্বশ্রেষ্ঠ বীর বাঙালি স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনাদর্শ ও সংগ্রামী জীবন; জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশের এগিয়ে যাওয়া এবং ‘ডিজিটাল বাংলাদেশ’ প্রত্যয়ের প্রধান প্রকৌশলী সজীব ওয়াজেদ জয়ের স্বপ্নদর্শী নেতৃত্ব ও দেশকে উন্নত এবং সমৃদ্ধ করার লক্ষ্যে ও 'ডিজিটাল বাংলাদেশ' বিনির্মাণে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উদ্যোগসহ ভবিষ্যৎ উন্নয়ন পরিকল্পনাগুলো মানুষের মধ্যে তুলে ধরা এবং ডিজিটালাইজেশনের মাধ্যমে বাংলাদেশের মানুষের জীবন মান উন্নয়নে কাজ করে যাচ্ছে ‘আমরাই ডিজিটাল বাংলাদেশ’ ফাউন্ডেশনটি।

মন্তব্য



সাতদিনের সেরা