kalerkantho

শুক্রবার। ১৭ আশ্বিন ১৪২৭। ২ অক্টোবর ২০২০। ১৪ সফর ১৪৪২

সড়ক দুর্ঘটনায় রাজধানীতে দুই মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   

৮ আগস্ট, ২০২০ ২০:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



সড়ক দুর্ঘটনায় রাজধানীতে দুই মৃত্যু

রাজধানীর যাত্রাবাড়ীর শনির আখড়া ও রায়েরবাগ এলাকায় পৃথক দুর্ঘটনায় এক নারী ও এক যুবক নিহত হয়েছেন। নিহতরা হলেন শাকিল নাহার (৩০) ও মো. পারভেজ (২৮)। দুটি ঘটনায় মোটরসাইকেলের চালক ও যাত্রী নিহত হন।

পুলিশ জানায়, সোহরাব নামের এক ব্যক্তি তার স্ত্রী ও ৮ বছরের ছেলে তাওহিদ হাসানকে মোটরসাইকেলে করে মুন্সিগঞ্জের শ্রীনগর থেকে নোয়াখালীর উদ্দেশ্যে রওয়ানা হয়েছিলেন। শনিবার সকাল ৯ টার দিকে রায়েরবাগ এলাকা দিয়ে যাওয়ার সময় পেছন থেকে একটি তেলের লড়ি মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে তারা তিন জনই রাস্তায় ছিটকে পড়েন। সোহরাব সামান্য আঘাত পান ও ছেলে আঘাত পায়নি। তার স্ত্রী শাকিল নাহার মাথায় আঘাত পান। শাকিল নাহারকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে দুপুর ২টার দিকে চিকিত্সাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সোহরাব ব্র্যাকে চাকরি করেন।

যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম জানান, এই ঘটনায় থানায় একটি মামলা হচ্ছে। তেলের গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। 

অন্যদিকে শনিবার ভোররাতে শনির আখড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পড়লে চালক পারভেজ মারা যান।

স্বজনদের বরাত দিয়ে ঢাকা মেডিক্যাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, পারভেজ আগে পিকআপ ভ্যান চালতেন। কিছু দিন ধরে অ্যাপ ভিত্তিক মোটরসাইকেলে করে যাত্রী আনা-নেওয়া করছিলেন। পারভেজ নারায়ণগঞ্জ থেকে কাজলা ব্রিজ স্কুল গলির বাসায় ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। তার স্ত্রী ও এক ছেলে রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা