kalerkantho

শুক্রবার । ১০ আশ্বিন ১৪২৭ । ২৫ সেপ্টেম্বর ২০২০। ৭ সফর ১৪৪২

বন্যাদুর্গত কয়েক শ পরিবারের পাশে গণমাধ্যম ব্যক্তিত্ব দিশি

নিজস্ব প্রতিবেদক   

৫ আগস্ট, ২০২০ ১৬:০৬ | পড়া যাবে ২ মিনিটে



বন্যাদুর্গত কয়েক শ পরিবারের পাশে গণমাধ্যম ব্যক্তিত্ব দিশি

করোনার ভয় এখনো কাটেনি! প্রতিদিনই বাড়ছে নতুন আক্রান্তের সংখ্যা। এর মধ্যেই আষাঢ়ের ভারি বর্ষণের ফলে পানিবন্দি হয়ে পড়েছে ঢাকা-৫ এর অনেক এলাকা। এই জলাবদ্ধতায় সীমাহীন দুর্ভোগে পড়া কয়েক শ পরিবারকে গণমাধ্যম ব্যক্তিত্ব ও আওয়ামী লীগ নেতা নেহরীন মোস্তফা দিশির পক্ষ থেকে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে।

ঈদুল আজহার দিন থেকে আজ বুধবার পর্যন্ত মাতুয়াইল-যাত্রাবাড়ী-শনির আখড়া-সারোলিয়াসহ ঢাকা-৫ আসনের বিভিন্ন দুর্গত এলাকার মানুষের মাঝে দিশির ভাই ড. রাজীব মোস্তফা এসব  খাদ্যসামগ্রী পৌঁছে দেন।

নেহরীন মোস্তফা দিশি বলেন, 'বন্যা এবং জলাবদ্ধতায় যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন, তারা নিতান্তই সহজ-সরল দরিদ্র অসহায় মানুষ। বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়াতে দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা যদি সবাই মিলে এই ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে গিয়ে দাঁড়াই তাহলে হয়তো তারা নতুন করে আবার বাঁচার স্বপ্ন দেখতে পারে।'

তিনি আরো জানান, আমার সীমিত সামর্থে আমি যতটুকু পারছি করে যাচ্ছি এবং ইনশাআল্লাহ ভবিষ্যতেও করতে থাকবো। আসুন সবাই মিলে এক হয়ে মানুষ হিসেবে মানুষের পাশে দাঁড়াই। বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তার কার্যক্রম ঈদের পর থেকে চলছে এবং চলবে।

মন্তব্য



সাতদিনের সেরা