kalerkantho

সোমবার । ২৬ শ্রাবণ ১৪২৭। ১০ আগস্ট ২০২০ । ১৯ জিলহজ ১৪৪১

নিখোঁজের ১০ দিন পর ডোবায় মিলল অন্তঃসত্ত্বার লাশ

স্বামী-স্ত্রী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক   

১৪ জুলাই, ২০২০ ০৪:২১ | পড়া যাবে ২ মিনিটে



নিখোঁজের ১০ দিন পর ডোবায় মিলল অন্তঃসত্ত্বার লাশ

প্রতীকী ছবি

রাজধানীর উত্তরখান এলাকার একটি ডোবা থেকে অন্তঃসত্ত্বা নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁর নাম মালা রানী দাস (২৫)। ১০ দিন ধরে নিখোঁজ ছিলেন তিনি। গতকাল সোমবার দুপুরে তাঁর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ এক নারীসহ দুজনকে গ্রেপ্তার করেছে।

উত্তরখান থানার ওসি হেলাল উদ্দিন বলেন, মালা পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। গত ৩ জুলাই তিনি পাশের ক্লিনিকে চিকিৎসা করাবেন বলে স্বামী গোপাল দাসকে বলে বাসা থেকে রেব হন। ক্লিনিকে গেলে সেখানে থাকা হাসিনা নামে একজন তাঁকে নিজের বাসায় নিয়ে যান এবং স্যালাইন ও ইনজেকশন দিয়ে গর্ভের বাচ্চা বের করার চেষ্টা করেন। এতে অতিরিক্ত রক্তক্ষরণে মালা মারা যান। পরে হাসিনার স্বামী গোলাম রব্বানী বিষয়টি ধামাচাপা দিতে মালার লাশ বস্তায় ভরে ডোবায় ফেলে দেন। এতে হাসিনা সহযোগিতা করেন।

হেলাল উদ্দিন বলেন, ৫ জুলাই মালার স্বামী উত্তরখান থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। পুলিশ জিডির সূত্র ধরে মালাকে খুঁজতে থাকে। হাসিনা ও রব্বানীকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরো বলেন, ঘটনাটির কোনো ক্লু ছিল না। এর পরও পুলিশ এর সুরাহা করেছে। এ ঘটনায় দায়ের জিডি মামলায় রূপান্তর করা হচ্ছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।  

নবজাতকের লাশ উদ্ধার
রাজধানীর বাণিজ্যমেলার মাঠের পাশে লেক থেকে নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে। ফায়ার ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ডিউটি অফিসার রোজিনা আক্তার জানান, গতকাল বিকেলে শিশুটিকে মৃত অবস্থায় ভাসতে দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। শিশুটির বয়স দু-এক দিন হবে বলে ধারণা করা হচ্ছে। কে বা কারা তাকে ফেলে গেছে, কেউ বলতে পারেনি।

মন্তব্য



সাতদিনের সেরা