kalerkantho

সোমবার । ২৬ শ্রাবণ ১৪২৭। ১০ আগস্ট ২০২০ । ১৯ জিলহজ ১৪৪১

সাহেদের খোঁজে মৌলভীবাজারে তৎপর পুলিশ

কালের কণ্ঠ অনলাইন   

১৪ জুলাই, ২০২০ ০৪:০৩ | পড়া যাবে ২ মিনিটে



সাহেদের খোঁজে মৌলভীবাজারে তৎপর পুলিশ

ঢাকার রিজেন্ট হাসপাতালের মালিক ও নানা অপকর্মের হোতা সাহেদ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অবস্থান করছে এ নিয়ে সোমবার সারা দিন ব্যাপক আলোচনার ঝড় বইছে মৌলভীবাজার জুড়ে। আর এ নিয়ে ব্যাপক তৎপর ছিল আইনশৃঙ্খলা বাহিনীর। অবশেষে গভীর রাত পর্যন্ত কোথাও সাহেদের কোনো অস্তিত্ব খোঁজে পাওয়া যায়নি। 

গতকাল সোমবার দুপুরের পর মৌলভীবাজার জেলায় চাউর হয়ে যায় রিজেন্ট হাসপাতালের মালিক মৌলভীবাজার শ্রীমঙ্গলে অবস্থান করছেন। পাহাড়ের ভেতর একটি রিসোর্টে তিনি আছেন বলে এসময় গুজব ছড়ায়। আইন-শৃঙ্খলা বাহিনীর লোকজনরাও সক্রিয় হয়ে উঠে। অতি গোপনে একাধিক হোটেল রিসোর্টসহ বিভিন্ন স্থানে তল্লাশি চালায়। গভীর রাত পর্যন্ত চলে নজরদারি। এমনকি গুরুত্বপূর্ণ সড়কে গাড়ি আটকে তল্লাশি চালানো হয় সাহেদের খোঁজে। কিন্তু রাত ১২টার পরও কোথাও সাহেদের কোনো হদিস মেলেনি।

শ্রীমঙ্গল থানার এএসপি রওশনুজ্জামান এ রকম কোনো আলামতের কথা তার জানা নয় বলে জানিয়েছেন। শ্রীমঙ্গল থানার তদন্ত কর্মকর্তা মো. সোহেল রানা জানিয়েছেন, শ্রীমঙ্গলে সাহেদের অবস্থানের কথায় ব্যাপক নজরদারি ছিল। তবে তাকে কোথাও পাওয়া যায়নি।

এদিকে মৌলভীবাজার অতিরিক্ত পুলিশ সুপার মো. জিয়াউর রহমান বলেছেন এ ব্যাপারে তাদের কাছে কোনো তথ্য জানা নেই।

র‌্যাব বলছে, সারা দেশেই সাহেদকে আটকের জন্য আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। এদিকে মৌলভীবাজার সীমান্ত এলাকায় বাড়তি নজরদারি জোরদার করা হয়েছে।

অপরদিকে মিডিয়াকর্মী ও আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতায় সাধারণ মানুষের মাঝে ব্যাপক কৌতূহলের সৃষ্টি হয়। 

মন্তব্য



সাতদিনের সেরা