kalerkantho

শুক্রবার । ৩০ শ্রাবণ ১৪২৭। ১৪ আগস্ট ২০২০ । ২৩ জিলহজ ১৪৪১

নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যানের শোক

কালের কণ্ঠ অনলাইন   

১৩ জুলাই, ২০২০ ১৬:২৪ | পড়া যাবে ২ মিনিটে



নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যানের শোক

যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। 

আজ সোমবার এক শোক বার্তায় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান বলেন, নুরুল ইসলাম বাবুল একজন সফল উদ্যোক্তা হিসেবে দেশে বহুমুখী শিল্প ও ব্যবসা-বাণিজ্যের মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নয়ন ও হাজারো মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করে গেছেন। এ সকল কর্মজীবী ও মেহনতি মানুষের মধ্যেই তিনি চিরদিন বেঁচে থাকবেন। 

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান শোক বার্তায় নুরুল ইসলাম বাবুলের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি তাঁর গভীর সমবেদনা জানান।

করোনা আক্রান্ত হয়ে আজ সোমবার বিকেলে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে (সাবেক অ্যাপোলো) নুরুল ইসলাম বাবুল মারা যান। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গত ১৪ জুন নুরুল ইসলামের করোনা পজিটিভ ধরা পড়ে। ওইদিনই তাকে এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। করোনায় তার কিডনি ক্ষতিগ্রস্ত হয়। বিশিষ্ট এই শিল্পোদোক্তার চিকিৎসায় এভারে কেয়ারের ডাক্তার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মাহবুদের নেতৃত্ব ১০ সদস্য বিশিষ্ট মেডিকেল বোর্ড গঠন করা হয়। এর বাইরে চীনের ৪ জন বিশেষজ্ঞ চিকিৎসক এবং সিঙ্গাপুরের মাউন্ড এলিজাবেথ হাসাপাতালের ২ জন বিশেষজ্ঞ চিকিৎসক টেলিকনফারেন্সের মাধ্যমে পরামর্শ দিয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা