kalerkantho

শুক্রবার । ২৩ শ্রাবণ ১৪২৭। ৭ আগস্ট  ২০২০। ১৬ জিলহজ ১৪৪১

যৌন উত্তেজক পণ্য ও মাদক বিক্রি, রিমান্ডে তিনজন

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

৭ জুলাই, ২০২০ ১৭:০২ | পড়া যাবে ২ মিনিটে



যৌন উত্তেজক পণ্য ও মাদক বিক্রি, রিমান্ডে তিনজন

সামাজিক যোগাযোগমাধ্যমে বিজ্ঞাপন দিয়ে আমদানি নিষিদ্ধ যৌন উত্তেজক পণ্য ও মাদক বিক্রির অভিযোগে তিনজনকে একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন এই রিমান্ড মঞ্জুর করেন। তারা হলেন-মো. ফাহিম (২২), মো. আলতাফ মৃধা (২৩) ও মো. হেলাল উদ্দিন (৪৯)।

এর আগে তাদের তিনজনকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। তাদের বিরুদ্ধে গুলশান থানায় বিশেষ ক্ষমতা আইনে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার সন্ধ্যায় গুলশান-২ নম্বর এলাকা থেকে ফাহিমকে আটক করে পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট (এটিইউ)। পরে ফাহিমের দেয়া তথ্য অনুযায়ী আলতাফ ও হেলালকে আটক করা হয়। আটকের সময় তাদের কাছ থেকে নগদ এক লাখ ৬২ হাজার ৫০০ টাকা, দুটি মোবাইল ফোন, পাঁচ হাজার ৪০ পিস ইয়াবা, পাঁচ কেজি নিষিদ্ধ যৌন উত্তেজক জেল জব্দ করা হয়। এরপর তাদের বিরুদ্ধে গুলশান থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়।

পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট (এটিইউ) জানায়, ফাহিম অনলাইন সার্ভিস নামে ফেসবুক পেজের মাধ্যমে প্রতারণার মাধ্যমে সাধারণ মানুষের কাছ থেকে অর্থ আদায়, মাদকদ্রব্য বিক্রি, বিভিন্ন নেশা জাতীয় দ্রব্যসহ যৌন উত্তেজক পণ্য বিক্রি করতো।

আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফাহিম জানায়, এসব পণ্য আলতাফ ও হেলাল উদ্দিনের কাছ থেকে সংগ্রহ করে অনলাইনে বিজ্ঞাপন দিয়ে বিক্রি করা হতো।

 

মন্তব্য



সাতদিনের সেরা