kalerkantho

সোমবার  । ১৯ শ্রাবণ ১৪২৭। ৩ আগস্ট  ২০২০। ১২ জিলহজ ১৪৪১

সুস্থ হয়ে স্ত্রীসহ বাসায় ফিরলেন রানা দাশগুপ্ত

নিজস্ব প্রতিবেদক    

৭ জুলাই, ২০২০ ১৪:২৯ | পড়া যাবে ২ মিনিটে



সুস্থ হয়ে স্ত্রীসহ বাসায় ফিরলেন রানা দাশগুপ্ত

রানা দাশগুপ্ত। ফাইল ছবি।

করোনা আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে হাপাতাল থেকে স্ত্রীসহ বাসায় ফিরেছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ও বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রানা দাশগুপ্ত।

সুস্থ হয়ে ঢাকার একটি হাসপাতাল থেকে চট্টগ্রামের বাসায় ফিরেছেন তিনি। একইসঙ্গে করোনায় আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে বাসায় ফিরেছেন তাঁর স্ত্রীও।

গত ১৩ জুন জ্বর ও গলাব্যথা শুরু হয় রানা দাশগুপ্তের। ১৫ জুন করোনা সন্দেহে নমুনা পরীক্ষা করা হয় তাঁর। ১৭ জুন রাতে রিপোর্ট পান স্ত্রীসহ তিনি করোনা পজিটিভ। এরপর প্রধানমন্ত্রীর নির্দেশনায় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল তাঁকে ও তাঁর স্ত্রীকে অক্সিজেনসহ একটি অ্যাম্বুলেন্স দিয়ে ঢাকায় পাঠান। ঢাকায় শিকদার ওমেন্স মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাঁদেরকে। সেখানেই তাদের চিকিৎসা চলে।

হাসপাতালে চিকিৎসাধীন থাকার ১৪ দিন পর জানানো হয় রানা দাশগুপ্ত ও তাঁর স্ত্রীর করোনা নেগেটিভ। এরপর আরো তিনদিন তাঁদেরকে পর্যবেক্ষণে রাখা হয়। সর্বশেষ ২ জুলাই অ্যাম্বুলেন্সে করে সস্ত্রীক চট্টগ্রামে নিজ বাসায় ফিরেছেন রানা দাশগুপ্ত।

সুস্থ হওয়ার পর প্রধানমন্ত্রী, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ এবং শুভাকাঙ্খীদের প্র্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন রানা দাশগুপ্ত।  

মন্তব্য



সাতদিনের সেরা