kalerkantho

রবিবার। ২৫ শ্রাবণ ১৪২৭। ৯ আগস্ট ২০২০ । ১৮ জিলহজ ১৪৪১

টার্কিশ এয়ারের ফ্লাইট বাতিল

নিজস্ব প্রতিবেদক   

২ জুলাই, ২০২০ ২১:৫৮ | পড়া যাবে ১ মিনিটে



টার্কিশ এয়ারের ফ্লাইট বাতিল

ঢাকা-ইস্তাম্বুল রুটে ৩-৭ জুলাইয়ের ফ্লাইট সাময়িক বাতিল করেছে টার্কিশ এয়ারলাইনস। প্রতিষ্ঠানটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, বিশ্বজুড়ে করোনাভাইরাসের সংক্রমণের সার্বিক পরিস্থিতি নিবিড়ভাবে পর্যবেক্ষণ এবং এর বিস্তার রোধে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে তুরস্ক ও দেশটির পতাকাবাহী সংস্থা টার্কিশ এয়ারলাইনস। সাম্প্রতিক সময়ে সংক্রমণের পরিধি নিয়ন্ত্রণে আসতে থাকা দেশগুলোয় ফের বিমান চলাচলের পরিকল্পনা গ্রহণ করে।

পরিকল্পনা অনুযায়ী, ঢাকা-ইস্তাম্বুল রুটে ৩ জুলাই থেকে সপ্তাহে তিনটি করে ফ্লাইট চালু করার প্রস্তুতি সম্পন্ন করে কর্তৃপক্ষ। কিন্তু তুরস্কের সিভিল এভিয়েশন কর্তৃপক্ষের করোনা পরিস্থিতির আকস্মিকতার পুনর্বিবেচনায় চলতি সপ্তাহে যাত্রী পরিবহনে সাময়িক বিরতি প্রদানের নতুন নির্দেশনা দেওয়া হয়। এতে ৩-৭ জুলাইর ফ্লাইট ঞক০৭১৩ সাময়িক সময়ের জন্য বাতিল ঘোষণা করা হয়। এসব ফ্লাইটের যাত্রীদের পরবর্তী ফ্লাইটগুলোয় তারিখের অগ্রাধিকার ভিত্তিতে টিকিট স্থানান্তর করবে টার্কিশ এয়ারলাইনস ঢাকা অফিস। এ জন্য দুঃখ প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি।

পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত যাত্রীরা প্রশ্ন ও আবেদন ০১৮৪৪০৫৯৯৬১ নম্বরে কল করে ও [email protected]  ঠিকানায় ই-মেইল পাঠানোর মাধ্যমে জানতে পারবেন।

মন্তব্য



সাতদিনের সেরা