kalerkantho

শুক্রবার । ৩০ শ্রাবণ ১৪২৭। ১৪ আগস্ট ২০২০ । ২৩ জিলহজ ১৪৪১

ঢাকা মেডিক্যাল হাসপাতালকে জীবাণু মুক্তকরণ চেম্বার দিলো সোনালী ব্যাংক

নিজস্ব প্রতিবেদক   

২ জুলাই, ২০২০ ১৭:০৭ | পড়া যাবে ১ মিনিটে



ঢাকা মেডিক্যাল হাসপাতালকে জীবাণু মুক্তকরণ চেম্বার দিলো সোনালী ব্যাংক

কভিড-১৯ এর সম্মুখযোদ্ধা চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের করোনাভাইরাস থেকে সুরক্ষায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালকে জীবাণু মুক্তকরণ চেম্বার দিলো সোনালী ব্যাংক। 

কর্পোরেট সোস্যাল রেসপন্সিবিলিটির (সিএসআর) আওতায় বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিনের নিকট জীবাণু মুক্তকরণ চেম্বারটি হস্তান্তর করেন সোনালী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোঃ জাহিদুল হক। 

এ সময় বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের মেকানিক্যাল বিভাগের প্রফেসর ড. এ.বি.এম. তৌফিক হাসানসহ বুয়েটের সাবেক ব্যাচ ’৯৭ এর বিশেষজ্ঞ টিম, ব্যাংকের কোম্পানি সেক্রেটারি মোঃ তাওহীদুল ইসলাম, ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আলী আশরাফ, বে ডেভেলপমেন্টের চিফ ইঞ্জিনিয়ার মো. তারিকুল ইসলাম ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের মেকানিক্যাল বিভাগের প্রফেসর ড. এ.বি.এম. তৌফিক হাসানের নেতৃত্বে ৯৭ ব্যাচের ১১ জন প্রকৌশলীর কারিগরি ডিজাইন ও সার্বিক তত্ত্বাবধানে শুধুমাত্র চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার জন্য 'সেফ টু ডফ' নামে এ জীবাণু মুক্তকরণ চেম্বার তৈরি করা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা