kalerkantho

রবিবার । ১০ মাঘ ১৪২৭। ২৪ জানুয়ারি ২০২১। ১০ জমাদিউস সানি ১৪৪২

সাবেক পাট প্রতিমন্ত্রী ফায়জুল হকের স্ত্রী মরিয়ম বেগম আর নেই

রাহাদ সুমন, বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি   

৭ জুন, ২০২০ ০৮:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



সাবেক পাট প্রতিমন্ত্রী ফায়জুল হকের স্ত্রী মরিয়ম বেগম আর নেই

শেরে বাংলা একে ফজলুল হকের পুত্রবধূ এবং আওয়ামী লীগ সরকারের সাবেক পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী প্রয়াত একে ফায়জুল হকের স্ত্রী মরিয়ম বেগম (৭০) বার্ধক্যজনিত কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

শুক্রবার দুপুরের পরে তার নিজ বাড়ি ঢাকার রামপুরাতে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে সিকদার মেডিকেলে নেয়া হলে বিকাল ৪টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

মৃত্যুকালে তিনি এক ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছে। মরহুমা আওয়ামী লীগ নেতা একে ফাইয়াজুল হক রাজুর মা। শুক্রবার বাদ এশা বনানী জামে মসজিদ প্রাঙ্গনে জানাজা শেষে তার লাশ বনানীর কবরস্থানে দাফন করা হয়। 

তাঁর মৃত্যুতে বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলম, সাবেক সংসদ সদস্য মনিরুল ইসলাম মনি, বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা, সহ-সভাপতি ও চাখারের ইউপি চেয়ারম্যান খিজির সরদার, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা, সাংগঠনিক সম্পাদক ও চাখারের সাবেক ইউপি চেয়ারম্যান সৈয়দ মজিবুল ইসলাম টুকু, পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন, সম্পাদক সুজন মোল্লা প্রমুখ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা