kalerkantho

সোমবার । ২৯ আষাঢ় ১৪২৭। ১৩ জুলাই ২০২০। ২১ জিলকদ ১৪৪১

কর্মহীনদের সহায়তায় পতুর্গীজ বাংলাদেশি ওয়েলফেয়ার

নিজস্ব প্রতিবেদক    

৬ জুন, ২০২০ ১৪:৪১ | পড়া যাবে ১ মিনিটে



কর্মহীনদের সহায়তায় পতুর্গীজ বাংলাদেশি ওয়েলফেয়ার

করোনায় বিপন্ন মানুষকে সহায়তা দিয়েছে পতুর্গীজ বাংলাদেশি ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন। রাজধানীর মাদারটেক এলাকায় সামাজিক দূরত্ব বজায় রেখে এই সহায়তার দেওয়া হয়। সহায়তা হিসেবে প্রতি প্যাকেটে ছিল পাঁচ কেজি চাল, এক লিটার সয়াবিন তেল এবং ডাল, লবন, আলু, পেঁয়াজ ও সাবান।

আজ শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পতুর্গীজ বাংলাদেশি ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন, ইউকে-এর অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ ছাড়াও করোনাভাইরাস সংক্রমণ বিষয়ে সংক্ষিপ্ত আলোচনা ও করোনা আক্রান্তদের সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যোগ দেন সংগঠনের সভাপতি দেলোয়ার আমজাদ। এ সময় উপস্থিত ছিলেন এফবিসিসিআই সদস্য শহিদুল ইসলাম, সাংবাদিক রাকিব উদ্দিন, অ্যাডভোকেট নজরুল ইসলাম খান, এ এফ এম আবদুল করিম, মো. লিয়াকত আলী প্রমুখ।

সংগঠনের সভাপতি দেলোয়ার আমজাদ বলেন, করোনা পরিস্থিতিতে কাজ না থাকায় অনেক গরিব মানুষ অসহায় হয়ে পড়েছে। বিদেশে থেকেও দেশের জন্য অ্যাসোসিয়েশনের সদস্যরা সহায়তার হাত বাড়িয়েছে। আগামী দিনগুলোতেও এই সহযোগিতা অব্যাহত থাকবে। দেশের কর্মহীন ও গরিব মানুষদের সহযোগিতায় এগিয়ে আসার জন্য বিত্তবানদের প্রতি আহ্বান জানান তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা