kalerkantho

শুক্রবার । ১৯ আষাঢ় ১৪২৭। ৩ জুলাই ২০২০। ১১ জিলকদ  ১৪৪১

২০০ নৃত্যশিল্পীর অ্যাকাউন্টে অর্থ টাকা পাঠালেন সিদ্ধার্থ মালহোত্রা

কালের কণ্ঠ অনলাইন   

১ জুন, ২০২০ ১৬:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



২০০ নৃত্যশিল্পীর অ্যাকাউন্টে অর্থ টাকা পাঠালেন সিদ্ধার্থ মালহোত্রা

স্থগিত রয়েছে শুটিং। কাজে কখন ফিরবেন জানেন না কলাকুশলীরা। কেউ বাধ্য হয়ে ফল বিক্রি করছেন, কেউ আবার নিজের গাড়ি বেচে দিয়েছেন বেঁচে থাকার জন্য। এর মধ্যে ভীষণ কষ্টে দিন যাপন করছে নৃত্যশিল্পীরাও। এবার বলিউডের ২০০ নৃত্যশিল্পীর পাশে দাঁড়ালেন বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা।

এইসময় জানায়, সম্প্রতি নৃত্যশিল্পীদের নিয়ে রাজ সুরানি একটি ভিডিও করেন। সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ভাইরাল হয়। রাজের সূত্রেই বাকি নৃত্যশিল্পীর আর্থিক অনটনের সংবাদ পান তিনি। এরপরই সিদ্ধার্থ তার ম্যানেজার মারফত ২০০ নৃত্যশিল্পীর অ্যাকাউন্টে অর্থ সহায়তা প্রদান করেন।

এর আগে কোরিওগ্রাফার বস্কো মারটিস, লিজেলে আর রেমো ডিসুজাও বলিউডের নৃত্যশিল্পীদের পাশে দাঁড়িয়েছিলেন।

রাজ জানান, তার টিমের রনবীর কাপুর আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির একটি গানের সঙ্গে কোরিওগ্রাফের কথা ছিল। কিন্তু লকডাউনের জেরে আটকে যায় সেই শুটিং। যদিও ব্রহ্মাস্ত্রর প্রযোজক করণ জোহর তার টিমের জন্য সাহায্য পাঠিয়েছেন। বলিউডের অভিনেতা-অভিনেত্রীরা মিলেও ৮০০ ব্যাকগ্রাউন্ড নৃত্যশিল্পীর জন্য আর্থিক সাহায্য পাঠিয়েছেন।

তিনি আরও জানান, নৃত্যশিল্পীর ডাক পড়ে সবচেয়ে শেষে। কিন্তু যদি একটি দৃশ্যে একসঙ্গে ৪ জনের বেশি অভিনেতা অভিনেত্রী না থাকেন তাহলে সিনেমার প্রয়োজনে গান এবং নাচের দৃশ্য অনেক কাটছাঁট হবে। তখন এরা কোথায় যাবেন। এটাই ভাবাচ্ছে তাকে। অনেকেই মুম্বাই শহরের বাইরে থেকে এসে এখানে ঘরভাড়া করে থাকেন। কীভাবে তারা বেঁচে থাকবেন এর উত্তর নেই রাজের কাছে।

মন্তব্য



সাতদিনের সেরা