kalerkantho

মঙ্গলবার । ২৩ আষাঢ় ১৪২৭। ৭ জুলাই ২০২০। ১৫ জিলকদ  ১৪৪১

ডেপুটি স্পিকারের স্ত্রীর মৃত্যুতে অর্থমন্ত্রীর শোক

কালের কণ্ঠ অনলাইন   

২৬ মে, ২০২০ ১৫:০৭ | পড়া যাবে ২ মিনিটে



ডেপুটি স্পিকারের স্ত্রীর মৃত্যুতে অর্থমন্ত্রীর শোক

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়ার স্ত্রী বেগম আনোয়ারা রাব্বীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। অর্থমন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

আজ মঙ্গলবার বেলা পৌনে ১১টায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় আনোয়ারা রাব্বী মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৭ বছর। তিনি স্বামী, তিন কন্যা নাতী-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার দুই ছেলে আগেই মারা গেছেন।

ডেপুটি স্পিকারের জনসংযোগ কর্মকর্তা স্বপন কুমার বিশ্বাস কালের কণ্ঠকে জানান, আনোয়ারা রাব্বী দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। দুই সপ্তাহ আগে তাকে ঢাকা সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে গত ১৯ মে তাকে সিএমএইচে নেওয়া হয়। এরপর তাকে লাইফ সাপোর্টে (কৃত্রিম শ্বাস-প্রশ্বাসে) রাখা হয়। বেলা পৌনে ১১টায় তিনি মারা যান। তাকে ডেপুটি স্পিকারের গ্রামের বাড়ি গাইবান্ধার সাঘাটায় দাফনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেও তিনি জানান।

এদিকে আনোয়ারা রাব্বীর মৃত্যুর খবরে পরিবার, সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারী ও নির্বাচনী এলাকার সাধারণ মানুষের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। অনেকেই সংসদ ভবনস্থ ডেপুটি স্পিকারের বাসভবনে গিয়ে সমবেদনা জানিয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা